প্রেমিকের সঙ্গে থাকতে ১৭৫ কোটিতে বাড়ি কিনলেন জ্যাকলিন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৫৪ পিএম, ২০ জুন ২০২১

শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজ বলিউডের প্রতিষ্ঠিত তারকা। সিনেমা, গান; সবখানেই সাফল্য পেয়েছেন। সমাজে সেবাতেও তাকে মনযোগী হতে দেখা গেছে। বর্তমানে কাজ নিয়ে ব্যস্ত সময় কাটছে তার।

আর এতসব ব্যস্ততায় যেন হাঁপিয়ে উঠেছেন। তাই নতুন প্রেমিককে নিয়ে চলে যেতে চাইছেন লোকচক্ষুর আড়ালে। কিছুটা সময় জিরিয়ে নিতে চান, রঙিন করে তুলতে চান প্রেমিকের সান্নিধ্যে। যা সামনের দিনগুলোতে আবারও ব্যস্ত হয়ে উঠতে শক্তি যুগাবে।

সেই ভাবনাতেই নাকি সম্প্রতি একটি বাড়ি কিনেছেন ১৭৫ কোটি টাকা ব্যায়ে। সমুদ্রের একদম সামনে বিলাসবহুল এ বাড়ি। আনন্দবাজার ডিজিটাল এমন খবরই ছেপেছে।

সেখানে বলা হয়েছে, নতুন প্রেমে পড়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। কাজের ক্লান্তি তো রয়েছেই সেইসঙ্গে নতুন ভালবাসার মানুষের সঙ্গে দূরত্ব সইতে পারছেন না বলিউডের এ সুন্দরী। তাই প্রেমিকের সঙ্গে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।

অনেক সন্ধানের পর নিজেদের জন্য বেছে নিয়েছেন সমুদ্রের একদম সামনে একটি বিলাসবহুল বাসস্থান। জানা যাচ্ছে, জ্যাকলিনের এই নতুন বাড়ির দাম প্রায় ১৭৫ কোটি টাকা।

নিজের ব্যক্তিগত জীবনকে আগাগোড়াই আড়ালে রেখেছেন তিনি। পরিচালক সাজিদ খানের সঙ্গে প্রেম ভাঙার পর শোনা যায়নি তাকে নিয়ে নতুন কোনো সম্পর্কের গুঞ্জন।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, জ্যাকলিনের নতুন প্রেমিক একজন দক্ষিণ ভারতীয় ব্যবসায়ী। বেশ কিছু সময় ধরেই সম্পর্কে রয়েছেন তারা। বলিউডে ব্যবসায়ী এবং নায়িকার প্রেম নতুন নয়। শিল্পা শেঠি কুন্দ্রা, জুহি চাওলার মতো নায়িকারাও জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন এই পেশার মানুষদের মধ্যে থেকেই।

সিনিয়রদের মতো নিজের প্রেমকে পরিণতি দেওয়ার কথা ভাবছেন জ্যাকলিনও। এমনকি, নতুন বাড়ি খোঁজা এবং কেনার সময়ও নাকি জ্যাকলিনের সঙ্গে ভিডিও কলে মজে থাকতেন তার প্রেমিক। এই দূরত্ব এবার মুছতে চলেছে। খুব শিগগিরই জুহুর নতুন বাড়িতে একসঙ্গে থাকতে শুরু করবেন ২ জন।

অন্দরমহলকে সাজিয়ে তোলার জন্য ইতিমধ্যেই ফ্রান্সের এক নামী ডিজাইনারের সঙ্গে যোগাযোগ করেছেন তারা।

জ্যাকলিনের প্রেম নিয়ে বলিউডে অবিরত কানাঘুষো। তবে নায়িকা এখনও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]