মুখোমুখি হচ্ছেন সুশান্তের দুই প্রেমিকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ২৪ জুন ২০২১

দুজনেই অভিনেত্রী। দুজনেই ছিলেন অকাল প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঘনিষ্ট বান্ধবী। প্রেমিকাই বলা হচ্ছে তাদের। সুশান্তের মৃত্যুর পর দুজনেই বেশ আলোচনায় এসেছেন। সমালোচিতও হয়েছেন। দুজনে দুজনকে নিয়ে ইশারা ইঙ্গিতে আঙুলও তুলেছেন বিতর্কের।

এই প্রথমবার তারা সুশান্তের মৃত্যুর পর মুখোমুখি হতে যাচ্ছেন। সব ঠিকঠাক চললে, ‘বিগ বস’র নতুন সিজনে একই ছাদের তলায় দেখা যেতে পারে সুশান্ত সিং রাজপুতের দুই প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে ও রিয়া চক্রবর্তীকে।

তাদের মধ্যে অঙ্কিতা ছিলেন সুশান্তের প্রাক্তন। সর্বশেষ এই অভিনেতা রিয়ার সঙ্গে সম্পর্কে ছিলেন।

তাদের কাছে সুশান্তের স্মৃতিই এখন সঙ্গী। আর সেই স্মৃতি এবং দুই প্রেমিকার অন্তরজ্বালাকে রসদ করেই নাকি ‘বিগ বস-১৫’- তে হাজির হবেন তারা। ভারতীয় গণমাধ্যমে এ গুঞ্জনই শোনা যাচ্ছে।

অভিনয় জীবনে কেরিয়ার শুরুর সময় থেকেই সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে একেবারে হিট জুটি। টেলিপর্দার প্রেম বাস্তবজীবনেও সত্যি হয়ে যায়। প্রকাশ্যেই অঙ্কিতাকে প্রেমিকা হিসেবে মেনে নেন সুশান্ত। তারপর টিভি ছেড়ে সিনেমায় পা দেন নায়ক। অঙ্কিতা অবশ্য সুখ খুঁজে নেন টেলিপর্দাতেই।

তবে যত সময় এগোতে থাকে,অঙ্কিতা-সুশান্তের সম্পর্কে বাড়তে থাকে দুরত্ব। হুট করেই সম্পর্কে ভাঙন। আর সেই সুযোগেই সুশান্তের জীবনে পা রাখেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এরপর সবকিছুই সুশান্তের মৃত্যুর পর থেকেই খবরে। সুশান্তের মৃত্যুকে সঙ্গে নিয়ে মাদককাণ্ডে জড়িয়ে কারাগারেও ঘুরে এসেছেন রিয়া।

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে সুশান্তের মৃত্যুতে ‘কালপ্রিট’ সম্বোধনও পেয়েছেন। এত সব কীর্তি ঘটিয়ে রিয়া যে একেবারে হটকেক, টিআরপি ওঠানোর হাতিয়ার, তা বুঝে নিয়েছে ‘বিগ বস’ টিম। তাই তাকে হাজির করছে তারা। আর টিআরপি রেটটাকে চড়িয়ে দিতে তার সঙ্গে আনা হচ্ছে অঙ্কিতাকেও।

শোনা যাচ্ছে এবারের ‘বিগ বস’র আসরে রিয়া ও অঙ্কিতা ছাড়াও বিগ বসের নতুন সিজনে দেখা যেতে পারে এক ঝাঁক টেলিভিশন তারকাকে। থাকতে পারেন নেহা মারদা, জেনিফার উইনগেট, আদা খান, দিশা পারমার এবং ইন্ডিয়ান আইডল খ্যাত অভিজিৎ সাওয়ান্তকেও।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]