১ সিনেমায় ১০০ কোটি, সবচেয়ে দামি অভিনেতা এখন থালাপতি বিজয়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:০২ পিএম, ২৩ জুন ২০২১

এ অভিনেতার পরিচিতি বিজয় নামে। ভক্তদের কাছে থালাপাথি নামে পরিচিত। অনেকের কাছে তিনি কমান্ডারও। পুরো নাম জোসেফ বিজয় চন্দ্রশেখর। তামিল সিনেমায় জনপ্রিয় ও প্রভাবশালী একজন অভিনেতা। সুপরাস্টার তো বটেই। আজ তার ৪৭তম জন্মদিন। লাখো ভক্তরা দিনটিকে ভালোবাসায় রঙিন করে তুলেছেন।

পুরো নাম জোসেফ বিজয় চন্দ্রশেখর হলেও তামিল সিনে ইন্ডাস্ট্রির এই সুপারস্টার বিশ্বজুড়ে থালাপতি বিজয় হিসেবে পরিচিত।

গতকাল মঙ্গলবার (২২ জুন) ছিল এই তারকার ৪৭তম জন্মদিন। বিশেষ এই দিনে নতুন সিনেমার ঘোষণা এসেছে বিজয়ের। এটি অভিনেতার ৬৫তম সিনেমা। তাই একে থালাপতি সিক্সটি ফাইভ বলা হচ্ছে। নাম ‘বিস্ট’।

হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী জানা গেল, সিনেমাটির জন্য থালাপতি বিজয় পারিশ্রমিক নিচ্ছেন প্রায় ১০০ কোটি রুপি। এর মাধ্যমে তামিল সিনেমার অভিনেতা হিসেবে সর্বোচ্চ পারিশ্রমিকের রেকর্ড করলেন তিনি।

সেইসঙ্গে এক সিনেমায় পারিশ্রমিকের দিকে মেগাস্টার রজনীকান্তকেও ছাড়িয়ে যাওয়ার গৌরব অর্জন করলেন বিজয়। রজনীকান্ত তার সবশেষ মুক্তিপ্রাপ্ত ‘দরবার’ সিনেমার জন্য প্রায় ৯০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন।

‘বিস্ট’ সিনেমায় বিজয় স্পেশাল এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন। এখানে তার নায়িকা পূজা হেজ। ধারণা করা হচ্ছে, বিজয়ের সবশেষ সিনেমা ‘মাস্টার’-এর মতো ‘বিস্ট’-ও পোঙ্গাল উৎসবকে কেন্দ্র করে মুক্তি দেওয়া হবে।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]