তুরস্কের মন্ত্রীর আমন্ত্রণে ক্যাটরিনাকে নিয়ে ছুটে গেলেন সালমান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:২০ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০২১

এর আগে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিং করতে তুরস্কে গিয়েছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। তার আগমনের খবর পেয়ে সাক্ষাতের আমন্ত্রণ জানিয়েছিলেন দেশটির ফার্স্ট লেডি এমিনি এরদোগান। তাদের সাক্ষাতের ছবি ভাইরাল হয়েছিলো।

এবার ‘টাইগার-৩’ সিনেমার শুটিং করতে তুরস্কে রয়েছেন বলিউড ভাইজান সালমান খান। সে খবর পেয়ে তাকে সৌজন্য সাক্ষাতের জন্য আমন্ত্রণ জানান তুরস্কের সংস্কৃতি ও পর্যটন মন্ত্রী মেহমেত নূরি এরসো।

সেই আমন্ত্রণে সাড়া দিয়েছেন সালমান। নায়িকা ক্যাটরিনা কাইফকে নিয়ে ছুটে গেছেন তিনি মন্ত্রীর সঙ্গে দেখা করতে। তারা সৌজন্য সাক্ষাৎ শেষে নৈশভোজেও অংশ নেন। সালমান-ক্যাটরিনার সঙ্গে নৈশভোজের ছবি ইনস্টাগ্রামে নিজেই শেয়ার করেছেন মন্ত্রী মেহমেত নূরি এরসো।

তিনি ছবির ক্যাপশনে লেখেন, তুরস্ক সবসময় আন্তর্জাতিক তারকাদের নিয়ে চলচ্চিত্র প্রকল্পের আয়োজন অব্যাহত রাখবে।

মেহমেত নূরি এরসোর শেয়ার করা ছবিতে ক্যাটরিনা এবং সালমানকে মন্ত্রী এবং অন্য কর্মকর্তাদের সঙ্গে পোজ দিতে দেখা যাচ্ছে। একটি ছবিতে সালমান খানকে মন্ত্রীর সঙ্গে হাত মেলাতেও দেখা যায়।

ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভারতের নেটিজেনরা তাদের তারকাদের সম্মান জানানোর জন্য তুরস্ককে ধন্যবাদও জানাচ্ছেন।

প্রসঙ্গত, যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার থ্রি’ সিনেমার কাজ চলছে পুরোদমে। সালমান খান এবং ক্যাটরিনা কাইফ রাশিয়ায় প্রথম অংশ নেন এই সিনেমার দৃশ্যধারণে। সেখানে কাজ শেষ করে তারা এসেছেন তুরস্কে।

ছবিতে সালমান খান গুপ্তচর সংস্থার এজেন্ট অবিনাশ সিং রাঠোর ওরফে টাইগারের ভূমিকায় এবং ক্যাটরিনা কাইফকে আবারও জোয়ার চরিত্রে দেখা যাবে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]