১১ বছর পর বড়পর্দায় ফিরছেন ফারদিন খান!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:০২ এএম, ১৫ সেপ্টেম্বর ২০২১

চার কিংবা পাঁচ নয়, দীর্ঘ এগারো বছর পর বড়পর্দায় ফিরছেন বলিউড অভিনেতা ফারদিন খান। সঙ্গী হিসেবে পাচ্ছেন রিতেশ দেশমুখকে। সঞ্জয় গুপ্তার পরিচালনায় ‘বিস্ফোট’ ছবির মাধ্যমে আবারও পর্দায় দেখা যাবে তাকে। সবশেষ ফারদিনকে দেখা গিয়েছিল ‘দুলহা মিল গয়া’ সিনেমায়।

গতবছরই মেদ কমিয়ে যখন ক্যামেরায় ধরা দিয়েছিলেন তখনই টের পাওয়া যাচ্ছিল বড়পর্দায় কামব্যাক করছেন এই অভিনেতা। সে অপেক্ষার অবসান হতে চলেছে এবার।

জানা গেছে, ফারদিনের এই ‘বিস্ফোট’ সিনমাটি বিখ্যাত ভেনেজুলিয়ান ছবি ‘রক পেপার সিজারস’ এর হিন্দি রিমেক হতে চলেছে। ২০১২ সালে ভেনেজুয়েলার এই সিনেমাটি ৮৫তম অস্কারে ‘সেরা বিদেশি সিনোমা’ বিভাগে পাঠানো হয়েছিল।

রিতেশ দেশমুখের সঙ্গে এবারই প্রথম নয়। এর আগেও তার সঙ্গে সিনেমা করেছেন ফারদিন। এ দুজনের করা ‘হে বেবি’ সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০০৭ সালে। সেই হিসেবে ১৪ বছর পর রিতেশের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে ফারদিনকে।

পরিচালক সঞ্জয় গুপ্তাও ফারদিনের ফেরার কথা স্বীকার করে করেছেন। তিনি জানিয়েছেন, চলতি মাসের শেষের দিকেই শুরু হয়ে বিস্ফোটের শ্যুটিং। থ্রিলারধর্মী এ সিনেমার শ্যুটিং হবে গোটা মুম্বাই শহর জুড়ে।

ইউএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]