আরিয়ানকে গ্রেফতারের পর শাহরুখের বিজ্ঞাপন প্রচার বন্ধ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৮ পিএম, ০৯ অক্টোবর ২০২১
ছবি: টুইটার

মাদককাণ্ডে জড়িয়ে কারাগারে আরিয়ান খান। ছেলের এমন ঘটনায় সমালোচনার মুখে পড়লেও আবার অনেকে শাহরুখ খানের পাশে দাঁড়িয়েছেন। তবে কঠিন সিদ্ধান্তটা নিতে হয়েছে ভারতের নামকরা অনলাইন শিক্ষাদান প্রতিষ্ঠান ‘বাইজুস’কে। শাহরুখকে দিয়ে করানো তাদের সব বিজ্ঞাপন সরিয়ে নিতে হয়েছে। খবর ইকোনমিক টাইমসের।

এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকে বলছেন, নিজের ছেলেকে যে নিয়ন্ত্রণে রাখতে পারেন না, তার মুখে শিশুদের শিক্ষা নিয়ে পরামর্শ মানায় না। তাই শাহরুখ খান অভিনীত শিক্ষার বিজ্ঞাপন সরানো উচিত। সবশেষ সেই পথেই হাঁটলো বাইজুস।

এর আগে ২০১৭ সালে বাইজুসের সঙ্গে চুক্তি হয় কিং খানের। তারপর থেকেই ওই সংস্থার আয় বেড়ে যায়। শাহরুখ সংস্থাটির ব্র্যান্ড অ্যাম্বাসেডরও। জানা যায়, বিজ্ঞাপনের জন্য শাহরুখ খানের সঙ্গে বাইজুসের মোটা টাকার চুক্তি হয়েছিল।

এদিকে গত ২ অক্টোবর গোয়াগামী একটি বিলাসবহুল ক্রুজে অভিযান চালায় ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) একটি টিম। সেখান থেকে আটক করা হয় আরিয়ানকে। সঙ্গে তার বন্ধু আরবাজ মার্চেন্টসহ আরও কয়েকজন আটক হন। পরদিন ৩ অক্টোবর আরিয়ানকে মাদক মামলায় গ্রেফতার দেখায় এনসিবি। অভিযোগ রয়েছে- ওই প্রমোদতরীতে মাদক-পার্টিতে অংশ নিয়েছিলেন শাহরুখপুত্র।

এদিকে কয়েক দফা রিমান্ড শেষে আরিয়ানকে ১৪ দিনের জেল দেয় মুম্বাই মেট্রোপলিটন আদালত।

শুক্রবার (৮ অক্টোবর) এ মামলার শুনানি হয়। সেখানে আরিয়ান তার আইনজীবী সতীশ মানেশিন্ডের মাধ্যমে নিজের বক্তব্য তুলে ধরেন। তবে সেই বক্তব্যে সন্তুষ্ট হতে পারেনি আদালত। আরিয়ানকে ১৪ দিনের কারাবাসের দণ্ড দেওয়া হয়েছে।

জেডএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]