যে কারণে পাইলট হতে পারেননি অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ২৮ অক্টোবর ২০২১

অমিতাভ বচ্চন উপমহাদেশে অন্যতম বড় সুপারস্টার এবং অভিনেতা। কয়েক দশক ধরে আমাদের বিনোদন দিয়ে যাচ্ছেন। আমরা তাকে চলচ্চিত্র শিল্পের অংশ এবং আমাদের হৃদয়ে ছাড়া অন্য কোথাও কল্পনা করতে পারি না!

অমিতাভ বচ্চন তার হিট টিভি গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ হোস্ট করতে ফিরে এসেছেন। একজন হোস্ট হিসেবে অভিনেতা তার জীবনের কিছু ব্যক্তিগত গল্প শুনিয়ে প্রতিযোগীদের আনন্দিত করেন।

সম্প্রতি তিনি শেয়ার করেছেন যে, তিনি ছোটবেলায় পাইলট হতে চেয়েছিলেন। তিনি বলেন, ‘ছোটবেলায় আমি পাইলট হয়ে বিমানবাহিনীতে যোগ দিতে চেয়েছিলাম। কিন্তু আমার মা ভয় পেয়েছিলেন যে আমি কীভাবে বিমান চালাব। আমিও তাই অনুভব করেছি… কিন্তু আমার কারণ ছিল যেহেতু আমার পা এত লম্বা, আমি কীভাবে বিমানে প্রবেশ করব?’

তার এই কথা শুনে সবাই হেসে খুন।

অমিতাভ বচ্চনকে শিগগির তার নতুন সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’-এ দেখা যাবে। সেখানে তিনি আলিয়া ভাট এবং রণবীর কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। এমনকি তাকে চলচ্চিত্রের একটি দীর্ঘ তালিকায় দেখা যাবে, যার মধ্যে তাকে পিকু সহ-অভিনেতা দীপিকা পাড়ুকোনের সাথে দুবার জুটি বাঁধা একটি ইন্টার্ন রিমেকে এবং প্রভাসের সাথে একটি দক্ষিণের ছবিতেও দেখা যাবে।

এমআই/এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]