দেড় কোটি রুপি প্রতারণার অভিযোগে মুখ খুললেন শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩১ পিএম, ১৫ নভেম্বর ২০২১

বিতর্ক থামতেই চাইছে না বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির জীবনে। কিছুদিন আগে স্বামীর রাজ কুন্দ্রাকে নিয়ে সমালোচিত হয়েছেন। স্বামী পর্নোগ্রাফি মামলায় জেল খেটেছেন। সেখান থেকে বেরিয়ে এসেছেন অবশ্য এই দম্পতি।

সবকিছু আগের মতো স্বাভাবিক হয়ে উঠছিলো। এমন সময় হাজির নতুন বিতর্ক।

এই দম্পতির বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের করা হয়েছে। পুণের এক ব্যবসায়ী নীতিন বড়াই দেড় কোটি রুপি প্রতারণার অভিযোগ এনেছেন শিল্পা, রাজের নামে। কাসিফ খান নামে এক ব্যক্তিও রয়েছেন অভিযুক্তের তালিকায়।

বান্দ্রা পুলিশ স্টেশনে ১৩ নভেম্বর তাদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। অভিযোগকারীর বক্তব্য, ২০১৪ সালে রাজ, শিল্পা এবং কাসিফ খান একটি ফিটনেস স্কিমে বিনিয়োগ করতে বলেন তাকে। তিনি বিনিয়োগ করলেও, কোনো রিটার্ন পাননি। বরং টাকা চাইলে তাকে হুমকিও দেওয়া হয়।

শিল্পা এই অভিযোগ নিয়ে মুখ খুলেছেন টুইটারে। তিনি লিখেছেন, ‘আমি গত ২৪ বছর ধরে পরিশ্রম করে চলেছি। কষ্ট হয় যখন দেখি, নানা ছুতোয় আমার সম্মানহানি করার চেষ্টা করা হচ্ছে।’

শিল্পা তার পোস্টে ওই ব্যক্তির করা সব অভিযোগ ভ্রান্ত বলে দাবি করেছেন। তিনি লিখেছেন, ‘আমি বা রাজ ওই সংস্থার সঙ্গে যুক্ত ছিলাম না। ওটি কাসিফ খানের সংস্থা, সব লেনদেন তার সঙ্গেই হত। আমরা কারও কাছ থেকে কোনো টাকা নিইনি।’

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।