চারদিকে তারকাদের বিবাহবিচ্ছেদ, কী উপদেশ দিলেন শ্রীলেখা?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:১১ পিএম, ০৪ ডিসেম্বর ২০২১

বলিউডের মতো টলিউডেও বিচ্ছেদের সুর। একের পর এক তারকা দম্পতি তাদের সম্পর্কে ইতি টানছেন। আর তা নিয়ে কানাঘুষা চলছেই। বিনোদন দুনিয়ায় যারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিচ্ছেন, দিদি বা সহকর্মী হিসেবে তাদের উপদেশ দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

তিনি ফেসবুকে লেখেন, ‘যারা সম্পর্ক ভেঙে আলাদা থাকেন অথবা আলাদা থাকার পরিকল্পনা করছেন, তাদের জন্য আমার একটি উপদেশ রয়েছে। বিশেষত যারা বিনোদন দুনিয়ার তাদের বলি, ব্যক্তিগত জীবন সম্পর্কে বিশেষ কোনো তথ্য প্রকাশ্যে আনবেন না। সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসলে প্রাক্তন প্রেমিক বা প্রেমিকাকে অসম্মান করবেন না। কারণ, কোনোদিন আপনারা অনেক ভালো সময় কাটিয়েছেন। পুরোনো সম্পর্ককে সম্মান করুন। নিজের অভিজ্ঞতা থেকেই একথা বলছি।’

ফেসবুক পোস্টের একেবারে শেষের দিকে অভিনেত্রী লেখেন, ‘দিদি বা সহকর্মী হয়ে এই আবদার করতেই পারি!’

বলিউডে সম্প্রতি বিচ্ছেদের কথা ঘোষণা করেন আমির খান এবং কিরণ। টলিপাড়ায়ও বিচ্ছেদের তালিকা কম লম্বা নয়। গত মাসেই গায়ক অনুপম রায় দাম্পত্যে ইতি টানেন।

তাদের বিচ্ছেদের খবর থিতু হওয়ার আগেই টলিপাড়া ফের দাম্পত্য সম্পর্ক ভাঙনের জল্পনায় সরগরম। শোনা যাচ্ছে, অভিনেত্রী দেবলীনা দত্ত এবং তথাগত মুখোপাধ্যায়ের দাম্পত্যও নাকি উষ্ণতা হারিয়েছে।

এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।