শাহরুখ খানের বাড়ি বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:১৭ এএম, ১১ জানুয়ারি ২০২২

বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান রোমান্টিক কিং বলে খ্যাত। অভিনয়ের জন্য তিনি জনপ্রিয় বিশ্বব্যাপী। এছাড়া আরও একটি কারণে তিনি জনপ্রিয়। সেটি হলো তার বাড়ি 'মান্নাত'। এ বাড়িটি নানা কারণেই আলোচিত।

সমুদ্র পাড়ের চোখজুড়ানো দৃশ্য নিয়ে মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত 'মান্নাত'। বাড়িটি এতোটাই বিলাসবহুল যা অনেকের কল্পনার বাইরে।

প্রতিটি এসআরকে ভক্তের জন্য পর্যটকদের কাছে আকর্ষণের স্থান হয়ে উঠেছে বাসভবনটি। কিন্তু সম্প্রতি বাসস্থানটি বিপদের মুখে পড়েছে।

গত সপ্তাহে মহারাষ্ট্র পুলিশের কাছে অজ্ঞাত একটি নাম্বার থেকে ফোন কল আসে। যেখানে একজন ব্যক্তি দাবি করেন, শাহরুখের বাড়ি 'মান্নাত'সহ মুম্বাইয়ের বেশ কয়েকটি জনপ্রিয় স্থানে একাধিক বোমা বিস্ফোরণ করবেন তিনি। কলটি শহরে আতংক তৈরি করে।

পুলিশ তাৎক্ষণিকভাবে তদারকি শুরু করে। লেহরেনের সর্বশেষ প্রতিবেদনে দাবি করা হয়েছে, শাহরুখ খানের বাসভবন 'মান্নাত'সহ মুম্বাইয়ের জনপ্রিয় স্থানগুলো উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া অজানা কলকারীকে গ্রেফতার করা হয়েছে।

অজ্ঞাত কলার মধ্যপ্রদেশের জবলপুর জেলার জিতেশ ঠাকুর।

আরও জানা গেল, জিতেশ একজন নিয়মিত অপরাধী। অতীতেও তিনি সিএম হেল্পলাইন এবং ১০০ তে ডায়াল করে ফেক কল দিয়ে আতংক ছড়িয়েছেন।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]