কাঁদতে কাঁদতে ভিকি রাইয়ের মৃত্যুদণ্ড কেন চাইছেন পাওলি দাম?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:১৭ এএম, ১৮ জানুয়ারি ২০২২

হঠাৎ কী এমন হলো পাওলি দামের? নইলে ইনস্টাগ্রামের ক্যামেরা অন করে কেনইবা কান্নায় ভেঙে পড়লেন তিনি? চোখের জল মুছতে মুছতেই ভক্তদের কাছে অভিযোগ জানালেন জনৈক ভিকি রাইয়ের বিরুদ্ধে। এ অভিনেত্রীর কথায়, ভিকি এমন কিছু অপরাধ করেছেন, যা ক্ষমার অযোগ্য। শুধু তার সঙ্গেই নয়, ভিকি এমন অপরাধ নাকি আরও অনেকের সঙ্গেই করেছেন। তাই শাস্তি হিসেবে অপরাধী ভিকির মৃত্যুদণ্ড চেয়েছেন পাওলি!

কিন্তু ভিকি কী করেছে অভিনেত্রীর সঙ্গে? সে প্রশ্নের উত্তর খোঁজার আগে ভিকি রাইয়ের পরিচয় কী, সেটা জানা দরকার। মূলত ‘অখণ্ড’ নামে নতুন যে ওয়েব সিরিজটি আসছে তারই প্রধান চরিত্র ভিকি রাই।

সিরিজটিতে মিডিয়া ট্রায়ালে ভিকি রাইকে জেলে পাঠাতে চায়। তাদের দাবি, এই ব্যক্তি অত্যন্ত নির্লজ্জ এবং হিংসাত্মক। সমাজের রীতিনীতি নিয়ে অকারণ মজা করেন। তিন বছর আগে তার বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত হয়েছিল। এরপরই জনসাধারণ ধরে নিয়েছে তিনি অপরাধী। শেষ পর্যন্ত ধন্যবাদও পায় মিডিয়া ট্রায়াল।

সিরিজের অন্যতম চরিত্রে দেখা যেতে পারে পাওলি দামকে। তবে প্রচারের স্বার্থে এখনই সবার নাম প্রকাশ্যে আনা হচ্ছে না।

যদিও এর আগেই ইনস্টাগ্রাম ক্যামেরায় চোখের জল মুছে ভিকির বিরুদ্ধে ক্ষমার অযোগ্য অপরাধের অভিযোগ এনেছেন পাওলি।

সম্প্রতি স্বচ্ছ, সাদা শার্টে ছবি তুলে ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছিলেন এ অভিনেত্রী। যেখানে তার প্রায় উন্মুক্ত বক্ষদেশ এবং বক্ষবিভাজিকা ঢেকেছিল বহুমূল্য নেকলেসে।

এমকেআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]