অভিনেত্রী সাহানার মরদেহ উদ্ধার, স্বামী আটক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:০৭ এএম, ১৪ মে ২০২২

অডিও শুনুন

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সাহানার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২০তম জন্মদিনের ঠিক পরের দিন নিজ বাড়ি থেকে উদ্ধার হলো কেরালার নামী এই মডেলের মরদেহ। এ ঘটনায় তার স্বামীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৩ মে) কেরালার কোঝিকোড় শহরে সাহানার বাড়িতে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাহানা আত্মহত্যা করেছেন, নাকি তাকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে? এই প্রশ্ন তুলছেন তার মা। তার অভিযোগ, মেয়েকে খুন করেছেন সাহানার স্বামী সাজ্জাদ। স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় সাহানা শেষবার ফোন করেছিল। জন্মদিনে কী কী করলো, সব জানালো। বললো, শুক্রবার আসবে দেখা করতে। খুব আনন্দ করেছে সেটাও জানিয়েছিল। তারপর হঠাৎ করে আত্মহত্যা করলো, এটা মেনে নিতে পারছি না। আমি নিশ্চিত সাজ্জাদই খুন করেছে।

সাজ্জাদ প্রায়ই সাহানাকে মেরে ফেলার হুমকি দিতেন বলেও অভিযোগ করেন তার মা।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, কাতারে কাজ করতেন সাজ্জাদ। কিন্তু সাহানা দক্ষিণী ছবিতে অভিনয় ও বিজ্ঞাপনের কাজ শুরু করার পর তিনি কাতার থেকে ফিরে আসেন। এরপর প্রতিদিনই নানা বিষয়ে স্বমী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো বলে দাবি করেছেন সাহানার মা।

কেএসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]