সবার চেয়ে দামি রজনীকান্ত, এক সিনেমায় নেবেন ১৫০ কোটি!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১৭ পিএম, ২১ মে ২০২২

বর্তমানে ভারতীয় সিনেমার জগতে রাজত্ব করছে দক্ষিণী সিনেমা। দক্ষিণ ভারতীয় ‘আরআরআর’, ‘পুষ্পা: দ্য রাইজ’ এবং ‘কেজিএফ চ্যাপ্টার টু’ বক্স অফিসে সর্বোচ্চ আয়কারী সিনেমা হয়ে উঠেছে। সেই সঙ্গে বাড়ছে দক্ষিণের তারকাদের পারিশ্রমিকও।

বলিউডকে পেছনে ফেলে জয়জয়কার এখন তামিল-তেলেগুলোর তারকাদের। এমনকি বলিউডের তারকাদের থেকেও বর্তমানে বেশি পারিশ্রমিকের দাবি করছেন তারা।

সে তালিকায় নতুন আলোচিত নাম দক্ষিণের মেগাস্টার খ্যাত রজনীকান্ত। যিনি দেশের একজন অন্যতম বড় সুপারস্টার। শুধু দেশেই নয়, বিদেশেও তার প্রচুর ফ্যান রয়েছে। অভিনেতার শেষ সিনেমা ‘আন্নাথে’ তামিলনাড়ু বক্স অফিসে ব্লকবাস্টার ছিল। যার জন্য পারিশ্রমিক হিসেবে তিনি ১০০ কোটি রুপি নিয়েছিলেন।

এবার আসন্ন সিনেমার জন্য নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন এই সুপারস্টার। তেলুগু ৩৬০ এর সর্বশেষ প্রতিবেদন অনুসারে, মেগাস্টারকে সামনে বিস্ট খ্যাত নেলসন দিলীপকুমারের সঙ্গে কাজ করতে দেখা যাবে। আগস্টে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এ সিনেমায় রজনীকান্ত ১৫০ কোটি রুপি পারিশ্রমিক পাবেন। যা যেকোনো ভারতীয় অভিনেতার জন্য সর্বোচ্চ।

থালাপথি বিজয় যিনি দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম বড় তারকা। তিনি তার সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ‘বিস্ট’ ছবির জন্য ১০০ কোটি রুপি চার্জ করেছেন। সুপারস্টার শাহরুখ খান পাঠানের জন্য চার্জ করেছেন ১০০ কোটি রুপি। মহেশ বাবু তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘সরকারু ভারি পাটা’র জন্য নিয়েছেন ৭০ কোটি রুপি।

অক্ষয় কুমার যিনি ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের একজন। তার আসন্ন সিনেমা রাম সেতুর জন্য নিয়েছেন ১৩৫ কোটি রুপি। অন্যদিকে সালমান খান প্রতি সিনেমার জন্য নেন ১২৫ কোটি রুপি। সবাইকে ছাড়িয়ে এবার রজনীকান্ত এগিয়ে এলেন সামনে।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]