আমি ট্রল এবং সমালোচনা পাত্তা দিই না: অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২৯ পিএম, ২২ মে ২০২২

বলিউড হরর ও কমেডি সিনেমা ‘ভুল ভুলাইয়া’। ২০০৭ সালের হিট সিনেমা এটি। যেখানে অভিনয় করেছিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার ও বিদ্যা বালান। গত ২০ মে মুক্তি পেয়েছে এর সিক্যুয়েলে ‘ভুল ভুলাইয়া ২’।

এতে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান, কিয়ারা আদভানি এবং টাবু। আনিস বাজমী পরিচালিত তারকা বহুল ছবিটি বেশ ভালো সাড়া ফেলেছে বক্স অফিসে।

নতুন গল্প নিয়ে সম্পূর্ণ নতুন পদ্ধতিতে তৈরি হয়েছে সিক্যুয়েলটি। সিনেমাটির প্রতি নিজের অনুভূতি জানিয়েছেন ‘ভুল ভুলাইয়া’র অভিনেতা অক্ষয় কুমার।

ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে অক্ষয় বলেন, ‘‘ভুল ভুলাইয়া ২’ আমি এখনও দেখিনি। তবে হ্যাঁ আমি সিনেমার গল্পটি জানি এবং শিগগিরই দেখতে যাবো।’

এছাড়াও তিনি অনলাইন সমালোচনা এবং ট্রলিং সম্পর্কে তার মতামত প্রকাশ করে বলেছেন, ‘আমি ট্রল এবং সমালোচনা পাত্তা দিই না। আমি শুধু আমার কাজ নিয়ে এগিয়ে যাই। আমার যা করতে হয় আমি তাই করি। আমি মনে করি সবাইকে কৌশল শিখতে হবে।

নিজের প্রতি সৎ থাকার কৌশল শিখতে হবে। মানুষের সমালোচনা নিয়ে চিন্তা করা বন্ধ করতে হবে।’

সম্প্রতি একটি তামাক ব্র্যান্ডের প্রচারের জন্য অভিনেতা ব্যাপক ট্রলের শিকার হন। পরে তিনি ক্ষমা চেয়ে সেই ব্র্যান্ড থেকে সরে আসেন।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]