অক্ষয়-সুনীল-পরেশকে নিয়েই ফিরছে ‘হেরা ফেরি’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:১৪ এএম, ২৫ জুন ২০২২

বলিউডের সুপারহিট সিনেমা‘হেরা ফেরি’। ২০০০ সালে মুক্তির পর চরম জনপ্রিয়তা পায় এ সিনেমাটি। আর তাই পরবর্তীতে এসেছে এর সিক্যুয়েল। এবার বড় পর্দায় ‘হেরা ফেরি থ্রি’এর জন্য অপেক্ষার প্রহর গুনছেন অক্ষয় কুমার, সুনীল শেট্টি ও পরেশ রাওয়ালের ভক্তরা।

বহুদিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন উড়ছে হেরা ফেরির সিক্যুয়েল হেরাফেরি থ্রি আসছে খুব শীঘ্রই। তবে এতে কারা অভিনয় করবেন, তা নিয়ে চলছিল নানা জল্পনা-কল্পনা। কখনও শোনা যাচ্ছিল হেরাফেরি ৩ তে থাকবে সব নতুন অভিনেতারা।

তবে সম্প্রতি এসব গুঞ্জন উড়িয়ে দিয়ে ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা জানিয়ে দিলেন, খুব শীঘ্রই আসছে ‘হেরাফেরি থ্রি’। আর এই ছবিতে থাকবেন অক্ষয় কুমার, পরেশ রাওয়াল এবং সুনীল শেট্টি।

সাজিদের ভাষায়, ‘পুরনো গল্পের স্বাদ রেখেই নতুন গল্প তৈরি হবে। সেই কমেডি তো থাকছেই। তবে সময়টা যেহেতু বদলেছে, তাই ছবিটাকে এখনকার দর্শকদের মতো করে তৈরি করা হবে। আর প্রথম দুই ছবির তারকারাই থাকছেন তাতে। অক্ষয় কুমার, পরেশ রাওয়াল এবং সুনীল শেঠিকে নিয়েই তৈরি হচ্ছে এই ছবি।’

প্রযোজক আরও জানালেন, তাড়াতাড়িই শুরু হবে ‘হেরাফেরি থ্রি’র শুটিং। এই ছবিটি পরিচালনা করবেন ইন্দ্র কুমার। এ বছরের শেষের দিকেই শুরু হবে এই ছবির শুটিং। সম্ভবত আগামী বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পেতে পারে এই ছবি।

বলিউডের কমেডি সিনেমার মধ্যে অন্যতম ‘হেরাফেরি’। এটি মুক্তি পেয়েছিল ২০০০ সালে। এই সিনেমার সাফল্যের পর ২০০৬ সালে মুক্তি পায় ‘হেরাফেরি টু’।ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল দুটি ছবিই। অক্ষয়, সুনীল এবং পরেশ রাওয়ালের অনবদ্য অভিনয় মন কেড়ে নিয়েছিল সব সিনেমাপ্রেমীদের।

জেএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]