ঢাকার ভক্তদের মুগ্ধতায় ভাসালেন নোরা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫০ পিএম, ১৮ নভেম্বর ২০২২
ঢাকায় নোরা ফাতেহি

নোরা ফাতেহি মানেই নাচের ঝড়। ভক্তদের হৃদয়ে একটুখানি উষ্ণতা। এবারও তার ব্যতিক্রম হলো না। এবার ঢাকার ভক্তদের মাত করলেন বলিউডের এই আইটেম গার্ল। যদিও প্রিয় তারকার নাচ দেখার সুযোগ হয়নি ভক্ত-দর্শকদের। তবে জমকালো মঞ্চে নোরার উপস্থিতিতেই যেন হেমন্তের হিম পরিবেশ খানিকটা উষ্ণতা ছড়ায়। সামনে থেকে প্রিয় তারকাকে একনজর দেখে অনেকে উচ্ছ্বাস প্রকাশ করেন। 

শুক্রবার সন্ধ্যা ৭টায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় উইমেন লিডারশিপ করপোরেশনের আয়োজনে ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক আয়োজনে অংশ নেন নোরা ফাতেহি।

jagonews24

রাত ৯টা ৪০ মিনিটে তিনি মঞ্চে এলে উপস্থিত দর্শক-ভক্তরা তাকে ‘নোরা নোরা’ বলে আওয়াজ তুলে স্বাগত জানান। 

‘দিলবার’ গানের অংশবিশেষের সঙ্গে নাচ করেন নোরা। শুধু দর্শকরাই তার নাচে উন্মাতাল হননি, নোরা নিজেও ভক্তদের আবেগ সাড়া দিয়েছেন। তাইতো ভক্ত-দর্শকদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আমাকে আমন্ত্রণ জানানোর জন্য ধন্যবাদ। এরকম আয়োজনে আমি বারবার বাংলাদেশে আসতে চাই।’

এর আগে শুরুতেই মঞ্চে উঠে নোরা ফাতেহি হাত নেড়ে ঢাকার অনুগারীদের মাঝে অপার ভালোবাসা ছড়িয়ে দেন। মঞ্চে নোরার বক্তব্য শুনে মনে হয়েছে তিনি বাংলাদেশকে খুব ফিল করছেন। এদেশের মানুষের ভালোবাসায় তিনি মুগ্ধ। 

jagonews24

নোরা ফাতেহি নিজস্ব নৃত্যশিল্পীদের বহর নিয়ে শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। রাত ৯টার পর ওঠেন মঞ্চে। আগামীকাল শনিবার তিনি ঢাকা ছাড়বেন বলে জানা গেছে।

এমআই/এমএমএফ/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।