দুবাইয়ে ট্রেনিং একাডেমি খুলছেন রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৩

বলিউড তারকা রাখি সাওয়ান্ত দাম্পত্য কলহ দূরে সরিয়ে আবারও গভীর মনোযোগে কাজে ফিরছেন। এবার নতুন উদ্যম নিয়ে দুবাইয়ে অভিনয় প্রশিক্ষণকেন্দ্র খুলতে যাচ্ছেন তিনি। মূলত যারা বলিউডে কাজ করতে চান বা ইচ্ছুক, তাদের প্রশিক্ষণ দিয়ে যোগ্য করে তুলবে রাখির ট্রেনিং একাডেমি।

কিছুদিন আগেও ক্যামেরার সামনে এসে যখন তখন হাউহাউ করে কাঁদছিলেন রাখি। তার স্বামী আদিল খান তাকে বিভিন্নভাবে ঠকিয়েছেন, অন্য নারীর সঙ্গে প্রেম করছেন, পেশা অবধি গোপন করেছেন— এমন অনেক ধরনের অভিযোগ নিয়ে বার বার সাংবাদিকদের সামনে হাজির হয়েছেন রাখি।

আরও পড়ুন: আইটেম কন্যা রাখি

স্বামীর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করে এখন তিনি নিজেকে কাজে ব্যস্ত রাখতে চাচ্ছেন। তার মুখে এখন শুধুই কাজের কথা। এই অভিনেত্রী বলেন, ‘আমি দুবাইয়ের আল কারামাতে একটা একাডেমি খুলেছি, যেখানে বিভিন্ন দেশের ছেলে-মেয়েরা নৃত্য এবং অভিনয়ে যথাযথ প্রশিক্ষণ নিয়ে বলিউডে প্রবেশ করতে পারবে।’

সম্প্রতি এক গানের ভিডিওতে সবার নজর কেড়েছেন রাখি। রবিবার দুবাইতে রওনা দেওয়ার আগে বিমানবন্দরে দেখা গেল তাকে। দেশে থাকার বিন্দুমাত্র ইচ্ছা তার এখন নেই।

আরও পড়ুন: নতুন আলোচনায় রাখি সাওয়ান্ত

গত সপ্তাহেই মহীশুরে আদিলের পৈতৃক বাড়িতে অভিযোগ জানাতে গিয়ে কটাক্ষের শিকার হয়েছেন তিনি। আবার কিছু অনুরাগী শুরু থেকেই তার প্রতিটি পদক্ষেপ সমর্থন করে যাচ্ছেন। নতুন করে অভিনয় প্রশিক্ষণ দেওয়ার কাজ করতে যাওয়ায় তাকে অনেকেই শুভেচ্ছাও জানিয়েছেন।

আরও পড়ুন: সালমান খানের দেহরক্ষী হতে চান রাখি সাওয়ান্ত!

উল্লেখ্য, স্বামী আদিলের বিরুদ্ধে প্রতারণা, পারিবারিক সহিংসতাসহ একাধিক অভিযোগ এনেছেন রাখি সাওয়ান্ত। ওশিয়ারা পুলিশ স্টেশনে একাধিক ধারায় এফআইআর দায়ের করার পর ৭ ফেব্রুয়ারি আদিলকে প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। তারপর তাকে গ্রেফতার করে ওশিয়ারা থানার পুলিশ। আপাতত জেলেই রয়েছেন রাখির স্বামী।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।