ভাইয়ের বিরুদ্ধে নওয়াজের মানহানি মামলা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:০১ এএম, ১৩ এপ্রিল ২০২৩

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী এবার নিজের ভাই শামসউদ্দিনের বিরুদ্ধে ১০০ কোটি রুপির মানহানি মামলা করেছেন। সোশ্যাল মিডিয়ায় তার সম্পর্কে অবমাননামূলক মন্তব্য়ের জন্য ভাই শামসউদ্দিনের বিরুদ্ধে এ মামলা করেছেন নওয়াজউদ্দিন।

আরও পড়ুন: নওয়াজউদ্দিনের বিরুদ্ধে আলিয়ার ধর্ষণের অভিযোগ

বোম্বে হাইকোর্টে বুধবার (১২ এপ্রিল) সেই মামলার শুনানি ছিল। আদালত দুই ভাইকে বিষয়টি মিটিয়ে নেওয়ার কথা বললেও, নিজের অবস্থানে অনড় নওয়াজউদ্দিন।

এতে বোম্বে হাইকোর্ট দুজনকেই সতর্ক করে দিয়েছেন। বলা হয়েছে, নওয়াজউদ্দিন এবং শামসউদ্দিন, দুজনের কেউই সোশ্যাল মিডিয়ায় পরস্পরের বিরুদ্ধে কিছু লিখতে পারবেন না।

আরও পড়ুন: মেয়ে রূপে নওয়াজউদ্দিন সিদ্দিকী!

আসছে ৩ মে আবার মামলার শুনানি রয়েছে। তার জন্য সশরীরে উপস্থিত থাকতে হবে দুজনকে। পারস্পরিক সম্মতিতে বিষয়টি মিটিয়ে নিতে উদ্যোগী হতে হবে বলে জানিয়েছেন আদালত।

এ মানহানি মামলায় সাবেক স্ত্রী আলিয়ার নামও রেখেছিলেন নওয়াজউদ্দিন। কিন্তু বুধবার আদালতে তার আইনজীবী জানান, আলাপ আলোচনার মাধ্যমে ঝামেলা মিটিয়ে নিতে চান নওয়াজউদ্দিন এবং জায়নাব। তাই আলিয়ার বিরুদ্ধে মামলা নিয়ে আর এগোতে চান না অভিনেতা।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।