নারীদের অন্তর্বাস নিয়ে মন্তব্য করে ট্রোলের শিকার অমিতাভ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ২৮ জুলাই ২০২৩

বলিউডের অনেক তারকাই ট্রোলের শিকার হয়েছেন। এখনো হচ্ছেন। এ থেকে বাদ যাননি বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনও। এবার অমিতাভ ট্রোলের শিকার হয়েছেন তার একটি পুরোনো টুইটের জের ধরে।

আরও পড়ুন: বলিউডের যেসব তারকা সবচেয়ে বেশি আয়কর দেন

টুইটারে সময় কাটাতে ভালোবাসেন অমিতাভ বচ্চন। বলিউডের বর্ষীয়ান এ অভিনেতার সক্রিয়তা নিয়ে কারও সন্দেহ নেই। তবে কখনো কখনো টুইট নিয়ে বিপাকেও পড়েছেন অমিতাভ। সেরকমই এক ঘটনার পুনরাবৃত্তি ঘটল সম্প্রতি। যার রেশ এখন আছে।

সম্প্রতি এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী অমিতাভের একটি টুইটের ছবি পোস্ট করেছেন। সেখান থেকেই শুরু শুরু বলিউড শাহেন শাহর উপর নিন্দা জ্ঞাপন। বর্ষীয়ান এ অভিনেতার মন্তব্যে ক্ষুব্ধ নেটিজেনরা।

আরও পড়ুন: বলিউডের যে ১০ তারকা কখনো মদ পান করেননি

টুইটে লেখা, ‘ইংরেজি ভাষায় ব্রা কেন একবচন এবং প্যান্টিস কেন বহুবচন’। এতে ক্ষুব্ধ নেটিজেনরা লিখলেন, খুব ভালো বচ্চন সাব, এ প্রশ্নটা পরের ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে করুন।

টুইটের প্রতিক্রিয়া জানিয়ে একজন লিখেছেন, ‘আপনার কাছ থেকে এমন মন্তব্যের আশা ছিল না।’ বোঝা যাচ্ছে অমিতাভের এমন টুইটে তিনি বেঝায় অখুশি হয়েছেন।

অমিতাভের টুইটে কেউ কেউ হেসে কুটিপাটি। কেউ ভাবতে পারেননি ব্রা, প্যান্টি নিয়ে আচমকা এমন প্রশ্ন করতে পারেন বিগ বি।

আরও পড়ুন: বলিউডের এই তারকারা মাসে কত লাখ টাকা বিদ্যুতের বিল দেন?

শেষবার অমিতাভকে দেখা গিয়েছিল ‘উঁচাই’ সিনেমায়। বোমান ইরানি, অনুপম খের এবং পরিণীতির সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। এছাড়া দীপিকা পাড়ুকোন, প্রভাস এবং কমল হাসানের সঙ্গে দেখা যাবে ‘কলকি ২৮৯৮ এডি’ সিনেমায়। আগামী বছর সিনেমাটি মুক্তি পাবে।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।