ডিবি কার্যালয়ে নিশোসহ ‘সুড়ঙ্গ’ টিম

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:০০ পিএম, ২৭ জুলাই ২০২৩

ঈদের দিন থেকে প্রেক্ষাগৃহে সারা ফেলেছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো অভিনীত সিনেমা ‘সুড়ঙ্গ’। দেশের পাশাপাশি বিদেশেও সিনেমাটি খুব ভালো চলছে। এরইমধ্যে পাইরেসি হয়েছে সিনেমাটি। পুরো সিনেমাই ফাঁস হয়েছে অনলাইনে। একাধিক সাইটে পুরো সিনেমাটির হল প্রিন্ট দেখা যাচ্ছে বিনামূল্যে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেলে বিষয়টি জানাতে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে গেছেন ‘সুড়ঙ্গ’ সিনেমার নির্মাতা, নায়ক, নায়িকা ও প্রযোজক। দেখা করেন ডিবি প্রধান হারুন অর রশীদের সঙ্গে। এসময় ‘সুড়ঙ্গ’ টিমের সঙ্গে দেখা গেছে প্রিয়তমা সিনেমার প্রযোজক আরশাদ আদনানকেও। বিষয়টি দেখে অনেকেই চমকে গেছেন।

আরও পড়ুন: ডিবি কার্যালয়ে যাবেন নিশোসহ ‘সুড়ঙ্গ’ টিম

jagonews24

ডিবি কার্যালয় থেকে বেরিয়ে পরিচালক রায়হান রাফী বলেন, ‘দুইদিন ধরে বিষয়টি আমরা নিজেরাই সমাধান করার চেষ্টা করছিলাম। সেটা এখন আমরা শূন্যের কোটায় নিয়ে এসেছি। সবচেয়ে বড় বিষয় হলো- আজ আমাদের সিনেমার পাইরেসির শিকার হয়েছে। কাল অন্য একটি সিনেমা হবে। সুতরাং আমরা চাই না কোনো সিনেমার সঙ্গে এমনটা হোক। এজন্য আজ পুলিশের গোয়েন্দা বিভাগকে আমরা অফিসিয়ালি জানালাম। জানানোর সঙ্গে সঙ্গে ডিবি প্রধান হারুন অর রশিদ তার টিমকে বলে দিয়েছেন। তারা আনুষ্ঠানিকভাবে মাঠে নেমে পড়েছে।’

আরও পড়ুন: ‘সুড়ঙ্গ’ সিনেমা ১ সপ্তাহে কত আয় করলো?

এ প্রসঙ্গে ডিবি প্রধান হারুন অর রশীদ বলেন, ‘সুড়ঙ্গ’ সিনেমার পাইরেসি রোধের বিষয়ে আইনি সহায়তার জন্য সিনেমার পরিচালক, প্রযোজক, নায়ক ও নায়িকা দেখা করেন। তাদের অভিযোগ আমলে নিয়ে দ্রুত অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা করছি আমরা।’

এমআই/এমআরআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।