দেবের ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ সিনেমার ট্রেলার প্রকাশ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৫ পিএম, ২৮ জুলাই ২০২৩

টালিউডের জনপ্রিয় নায়ক দেবের ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ সিনেমার ট্রেলার প্রকাশ হয়েছে বৃহস্পতিবার (২৭ জুলাই)। ব্যোমকেশ নিয়ে দেব এবং সৃজিত— এ দুই পক্ষের মধ্যে প্রতিযোগিতা নিয়ে বিগত কয়েক মাসে অনেক আলোচনা হয়েছে। একদিকে বড়পর্দায় ব্যোমকেশ হিসেবে হাজির হচ্ছেন দেব।

অন্যদিকে ব্যোমকেশের একই কাহিনি অবলম্বনে ওয়েব সিরিজ পরিচালনা করেছেন সৃজিত মুখোপাধ্যায়। সম্প্রতি শোনা গিয়েছিল, দুই পক্ষের আলোচনার পর সৃজিত তার সিরিজের মুক্তি পেছানোর সিদ্ধান্ত নিয়েছেন। তারপর দেব ঘোষণা করেছিলেন, সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় তিনি সিনেমা করতে যাচ্ছেন।

আরও পড়ুন: নবাব শাকিবের প্রশংসা করলেন দেব

এর ফলে অনেকেই ভেবেছিলেন বিবাদ কিছুটা হলেও মিটেছে। এই পর্যন্ত ঠিক ছিল। কিন্তু দেবের ব্যোমকেশ সিনেমার ট্রেলার প্রকাশ করছেন সৃজিত অ্যান্ড কোং! এই চমক অনেকের কাছেই অপ্রত্যাশিত। এরকমই বিরল মুহূর্ত তৈরি করল দুই ব্যোমকেশের টিম।

বৃহস্পতিবার বিকেলে বাইপাসের ধারের এক হোটেলে দেব অভিনীত এবং বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ সিনেমার ট্রেলার প্রকাশের মুহূর্ত সবরা নজর কাড়ে।

আরও পড়ুন: বঙ্গবন্ধুকে রিয়েল হিরো বললেন দেব

এদিকে সঞ্চালক মঞ্চে ডেকে নিলেন ‘বিরোধী’ শিবিরের কুশীলবদের! একে একে মঞ্চে হাজির হলেন সৃজিত মুখোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, সোহিনী সরকার এবং প্রযোজক শ্রীকান্ত মোহতা। দেবের ব্যোমকেশের ট্রেলার প্রকাশ্যে এলো তাদেরই হাত ধরে।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।