২৫ বছর বয়সে চলে গেলেন অভিনেতা পবন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:১৩ পিএম, ১৯ আগস্ট ২০২৩

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন ভারতীয় অভিনেতা পবন। তিনি মাত্র ২৫ বছর বয়সে কার্ডিয়াক অ্যারেস্ট আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি একাধারে হিন্দি ও তামিল ভাষার ছোটপর্দার জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করে দর্শকপ্রিয়তা লাভ করেছেন। জানা গেছে, মুম্বাইয়ে নিজের বাড়িতেই তার মৃত্যু হয়েছে।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যম সূত্রের জানা গেছে, শুক্রবার ভোর ৫টার দিকে মুম্বাইয়ের নিজ বাড়িতেই মৃত্যুবরণ করেন পবন। মুম্বাই থেকে কর্ণাটকের মাণ্ড্য জেলায় পবনের মরদেহ নিয়ে যাওয়া হবে, সেখানে পবনের বাড়ি। সেখানেই অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানা গেছে। কর্ণাটকের ছেলে হওয়া সত্ত্বেও মুম্বাইয়ে কাজের সূত্রে পরিবারের সঙ্গে থাকতেন অভিনেতা পবন। তার অকালমৃত্যুতে শোকস্তব্ধ পুরো পরিবার।

ভারতীয় শোবিজে হৃদরোগে আক্রান্ত হয়ে তারকাদের মৃত্যুর হার বাড়ছে। চলতি মাসের শুরুর দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে কন্নড় অভিনেতা বিজয় রাঘবেন্দ্রের স্ত্রী স্পন্দনার। ব্যাংককে পরিবারের সঙ্গে গিয়েছিলেন তিনি, যখন তার মৃত্যু হয়। বিজয় রাঘবেন্দ্র প্রয়াত কন্নড় তারকা পুণিত রাজকুমারের খালাতো ভাই। ২০০৭ সালে বেঙ্গালুরুর স্পন্দনার সঙ্গে বিয়ে হয় বিজয়ের।

এছাড়াও ২০২১ সালের ২৯ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে আকস্মিক মৃত্যুবরণ করেন কন্নড় তারকা পুণীত রাজকুমারের। তার বয়স হয়েছিল মাত্র ৪৬ বছর। সকালের দিকে বাড়িতেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। শুরু করে দেওয়া হয় চিকিৎসাও।

কিন্তু সব রকমের চেষ্টা ব্যর্থ করেই জীবনযুদ্ধের লড়াই থামে অভিনেতার। তার মৃত্যুতে দুঃখে ভেঙে পড়ে গোটা ইন্ডাস্ট্রি থেকে অনুরাগীরাও। ফের একই ধরনের ঘটনায় চিন্তা বাড়ছে সবারই।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।