শাহরুখের ‘জওয়ান’ বিশ্বের বৃহত্তম আইম্যাক্স স্ক্রিনে প্রদর্শিত হবে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:১৯ পিএম, ২৬ আগস্ট ২০২৩

বলিউড বাদশা শাহরুখ খানের মুক্তির মিছিলে থাকা সিনেমা ‘জওয়ান’ নিয়ে ভক্তদের মাঝে চলছে তুমুল আলোচনা। এরই মধ্য়েই প্রকাশ্যে এসেছে এ সিনেমার নতুন খবর। জানা যাচ্ছে, জার্মানিতে বিশ্বের বৃহত্তম আইম্যাক্স স্ক্রিনে প্রদর্শিত হবে ‘জওয়ান’। তাই জামার্নিতে থাকা কিং খানের অনুরাগীরা এরই মধ্য়ে ক্ষণ গোনা শুরু করেছেন।

এদিকে গতকাল প্রকাশ্যে এসেছে ‘জওয়ান’ সিনেমার নতুন মোশন পোস্টার। এটি পাঁচটি লুক নিয়ে তৈরি করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় যা শোয়ার করেছেন শাহরুখ নিজেই।

আরও পড়ুন: শাহরুখের ‘জওয়ান’ সিনেমায় ময়মনসিংহের সঞ্জীতা

এতে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘এ তো সবে শুরু। বিচারের নানা মুখ। এটা সবে তীর। এখনো ঢাল বাকি আছে। নিজেকেই নিজে কিছু জিজ্ঞেস করে। এখনো জবাব বাকি আছে।’ একইসঙ্গে তিনি উল্লেখ করেন যে প্রত্যেকটি মুখচ্ছবির পিছনে রয়েছে এক একটি উদ্দেশ্য।

আসছে ৭ সেপ্টেম্বর ‘জওয়ান’ ভারতজুড়ে হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে। শাহরুখ খানের পোস্টে শুভেচ্ছা ও ভালোবাসার বন্যা।

এরই মধ্যে মুক্তি পেয়েছে ‘জওয়ান’ সিনেমার প্রিভিউ ও দুটি গান, ‘জিন্দা বন্দা’ ও ‘চলেয়া’। বিপুল জনপ্রিয়তা লাভ করেছে গান দুটো। ‘চলেয়া’ গানে চেনা রোমান্টিক আবহে দেখা গেল শাহরুখকে। সেই সঙ্গে প্রথমবার তার বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণের সুপারস্টার নয়নতারা।

আরও পড়ুন: মোশন পোস্টারে পাঁচ রূপে দেখা দিলেন শাহরুখ

চলতি বছর ২৫ জানুয়ারি মুক্তি পায় সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’। বক্স অফিসে রীতিমতো ঝড় তোলে এ সিনেমা। একের পর এক রেকর্ড ভাঙে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম অভিনীত স্পাই থ্রিলার ঘরানার এ সিনেমা।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।