হৃদরোগে আক্রান্ত হয়ে ২৪ বছর বয়সে চলে গেলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ০৯ ডিসেম্বর ২০২৩

হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন মালয়ালাম সিনেমার জনপ্রিয় অভিনেত্রী লক্ষ্মীকা সাজীবন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৪ বছর।

ভারতীয় গণমাধ্যম ‘হিন্দু্স্তান টাইমস’-এর খবরে জানা গেছে, আরব আমিরাতের শারজাতে হৃদরোগে আক্রান্ত হন লক্ষ্মীকা। সেখানে একটি ব্যাংকে কর্মরত ছিলেন তিনি। অভিনেত্রীর আকস্মিক মৃত্যুতে পুরো মালয়ালম বিনোদন জগতে শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন: ‘লাভ স্টোরি’ খ্যাত হলিউড তারকা রায়ান ও’নিল আর নেই

মালয়ালম শর্ট ফিল্ম ‘কাক্কা’-এর জন্য ব্যাপক পরিচিতি পেয়েছিলেন লক্ষ্মীকা সাজীবন। এতে তিনি পঞ্চমী নামের একটি চরিত্রে অভিনয় করেছিলেন, যা দর্শক মহলে সমাদৃত হয়েছে।

শুধু দর্শক নয়, সমালোচকরাও পছন্দ করেছেন তার চরিত্রটি। আজু আজিশ পরিচালিত এবং ভেলিথিরা প্রোডাকশন, নাইন এএম শিবু মঈদিন প্রোডাকশন এবং এনএনজি ফিল্মসের ব্যানারে তৈরি হয়েছিল এটি। ২০২১ সালের ১৪ এপ্রিল ওটিটি প্ল্যাটফর্ম নেস্টরিম-এ মুক্তি পেয়েছিল শর্ট ফিল্মটি। অ্যাপটিতে ৬ মিলিয়ন ভিউ পেয়েছে।

‘পুজয়াম্মা’, ‘পঞ্চভারনাথথা’, ‘সৌদি ভেল্লাক্কা’, ‘উয়ার ‘, ‘ওরু কুত্তানাদান ব্লগ’, ‘ওরু ইয়ামান্দান প্রেমকথা’ এবং ‘নিত্যহরিতা নয়াগান’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন লক্ষ্মীকা সাজীবন। প্রশান্ত বি পরিচালিত ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ‘কুন’ সিনমোয় তাকে শেষ দেখা গেছে।

আরও পড়ুন: ক্যানসারে মারা গেছেন অভিনেত্রী

‘পূজায়াম্মা’ সিনেমায় দেবযানীর শিক্ষিকার ভূমিকায় তিনি বেশ পছন্দ করেছিলেন। সিনেমাটির পরিচালক বিজয়েশ মানি। অভিনেত্রীর মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন তার ভক্তরা-অনুরাগীরা।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।