‘লাভ স্টোরি’ খ্যাত হলিউড তারকা রায়ান ও’নিল আর নেই

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:১৯ পিএম, ০৯ ডিসেম্বর ২০২৩

হলিউডের খ্যাতিমান অভিনেতা রায়ান ও’নিল আর নেই। শুক্রবার (৮ ডিসেম্বর) লস অ্যাঞ্জেলেসে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর।

বিবিসি’র সংবাদে জানা গেছে, রায়ানের মৃত্যুর কারণ সম্পর্কে তার পরিবারের পক্ষ থেকে বিস্তারিত জানানো হয়নি। তবে ২০১২ সাল থেকে তিনি প্রোস্ট্যাট ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন। এর আগে ২০০১ সালে মরণঘাতী লিউকেমিয়ায় আক্রান্ত হন এ অভিনেতা।

আরও পড়ুন: মারা গেলেন হলিউড অভিনেতা রিচার্ড রাউন্ডট্রি

মৃত্যুর বিষয়টি ইনস্টাগ্রামে নিশ্চিত করেছেন অভিনেতার ছেলে প্যাট্রিক। তিনি বলেন, ‘আমার বাবা আজ (শুক্রবার) মৃত্যুবরণ করেছেন। ভালোবাসার মানুষজনরা তার পাশে থেকে তাকে সমর্থন জুগিয়েছেন।’

পান রায়ান ও’নিল সত্তরের দশকে ‘লাভ স্টোরি’, ‘পেপার মুন’, ‘হোয়াটস আপ, ডক?’, ‘ব্যারি লিন্ডন’-এর মতো সিনেমায় অভিনয় করে তারকাখ্যাতি । ১৯৭০ সালে মুক্তিপ্রাপ্ত ‘লাভ স্টোরি’র জন্য অস্কারে সেরা অভিনেতার মনোনয়ন পেয়েছিলেন তিনি। এছাড়া টেলিভিশনেও স্মরণীয় সব কাজ করেছেন রায়ান।

আরও পড়ুন: বেডরুম থেকে অভিনেতার মরদেহ উদ্ধার

ব্যক্তিজীবনে দুবার বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন রায়ান ও’নিল। এই দুই সংসারে তার চার সন্তান রয়েছে। পান রায়ান ও’নিলকে হারিকে শোকে স্তব্ধ তার ভক্ত-অনুরাগীরা।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।