যে ধরনের সিনেমায় কাজ করতে চান নোরা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:২৪ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

নোরা ফাতেহি আইটেম গার্ল হিসেবে বলিউডে জনপ্রিয়তার শীর্ষে। তার কাছে সব সময় আইটেম গানে নৃত্যের প্রস্তাব আসে। তবে তিনি মনেপ্রাণে চান এমন একটি সিনেমায় অভিনয় করতে, যেখানে তিনি অ্যাকশন দৃশ্যে নিজেকে মেলে ধরার সুযোগ পাবেন। চলচ্চিত্র নির্মাতাদের কাছে নোরার অনুরোধ এমন কোনো সিনেমার জন্য যেন তাকে ভাবা হয়।

আরও পড়ুন: গোপন কথা ফাঁস করলেন নোরা

‘ক্র্যাক’ সিনেমায় নোরা একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। মূলত অ্যাকশন ঘরানার সিনেমা এটি। পর্দায় স্টান্ট করতে দেখা যাবে নোরাকে। বিদ্যুৎ জামওয়াল এবং অর্জুন রামপাল এ সিনেমার দুই দিকপাল। বলিউডের অন্যতম শরীর সচেতন অভিনেতা হিসেবে দুজনেরই পরিচিতি রয়েছে।

দুজনের সঙ্গে কাজ করে পর্দায় অ্যাকশন করার প্রতি একটি বাড়তি উৎসাহ পেয়েছেন নোরা। তিনি চান গোটা সিনেমাজুড়ে তিনি স্টান্ট করবেন। মারপিটের দৃশ্যে অভিনয় করবেন।

আরও পড়ুন: ৪০ মিনিটের অনুষ্ঠানের জন্য নোরা ফাতেহি নিচ্ছেন ১৫ লাখ টাকা

নোরার মতে, একজন নৃত্যশিল্পীকেও খেলোয়াড়দের মতো ফিট হতে হয়। দুক্ষেত্রেই ফিটনেস অত্যন্ত গুরুত্বপূর্ণ। নোরা বলেন, ‘আমি নিজে একজন ডান্সার। আমি জানি নাচ করতে গেলে ঠিক কতটা ফিট থাক জরুরি। আমার বিশ্বাস আমাকে যদি কেউ এমন কোনো চরিত্রের জন্য ভাবেন, আমি নিরাশ করব না।’

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।