৫০ বছরের মালাইকাকে মেকআপ ছাড়া দেখতে কেমন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৭ পিএম, ০৫ এপ্রিল ২০২৪

বলিউডের অন্যতম আলোচিত তারকা মালাইকা আরোরা। তিনি তার অভিনয়ের জন্য যতটা না নজর করেড়েছেন তার থেকে অনেক বেশি আলোচিত মডেলিং ও ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঘটনার কল্যাণে!

আরবাজ খানকে ডিভোর্স, অর্জুন কাপুরের সঙ্গে প্রেম এসব নিয়ে সব সময় তিনি খবরের শিরোনামে থাকেন। আজকাল সিনেমাতে তাকে আর দেখা যায় না বললেই চলে! কিন্তু প্রতিদিন তার বাড়ির সামনে ভিড় জমান ফটো সাংবাদিকরা!

 
 
 
View this post on Instagram

A post shared by Pinkvilla (@pinkvilla)

মালাইকা কী মেকআপ করেছেন! কী পোশাক পরলেন এসব প্রায়ই আলোচনায় থাকে! কয়েকদিন ধরে একটি ভিডিও নিয়ে ব্যাপক জল্পনা-কল্পনা শুরু হয়েছে!

আরও পড়ুন

ভক্তদের অনেকের মনেই প্রশ্ন জাগে মেকআপ ছাড়া বলিউডের নায়িকারা দেখতে কেমন! এবার প্রকাশ্যে এসেছে মালাইকার একেবারে মেকআপ ছাড়া লুকের ভিডিও! ৫০ বছর বয়সী এ নায়িকার ফিগার ও ত্বক দেখলে মনে হবে ৩০ বছরের বেশি নয়! নিজের বয়সকে শুধুমাত্র যোগ ব্যায়াম ও ডায়েটের মাধ্যমে ধরে রেখেছেন তিনি! তবে কী আছে ভাইরাল ভিডিওতে- অনেকের মনেই এই প্রশ্ন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে জিন্স ও টিশার্ট পরে বাড়ি থেকে বের হচ্ছেন মালাইকা! কাঁধে ব্যাগ! তবে মুখে একটুও মেকআপ নেই! এ ভিডিও সামনে আসতেই আলোড়ন সৃষ্টি হয়েছে। অনেক নায়িকাই আছেন যাদের মেকআপ ছাড়া বাইরে আসতে কখনো দেখা যায়নি! মালাইকা তাদের মধ্যে পড়েন না!

এদিকে মালাইকার স্কিন দেখে প্রশংসা করতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ! এই ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখেছেন, মালাইকা মেকআপ ছাড়াও দারুণ সুন্দরী! তবে এই রূপ রহস্যের একটাই চাবিকাঠি নিয়মিত যোগ ব্যায়াম ও ডায়েট!

যে কোনো ঘটনাই ঘটুক না কেন- শরীরচর্চা করতে ভুল করেন না মালাইকা! এখন তার এ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আকারে ছড়িয়ে পড়েছে।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।