যে কারণে জাহ্নবীর দুই কাঁধের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছিল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৫৩ পিএম, ১৯ মে ২০২৪

মুক্তির মিছিলে থাকা সিনেমা ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’র প্রচার নিয়ে এখন ব্যস্ত রয়েছেন জাহ্নবী কাপুর। এ সিনেমায় এক উঠতি ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন তিনি।

কিছুদিন আগে সিনেমার ট্রেলার প্রকাশ্যে এসেছে। এটি অনুরাগীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। এ চরিত্রের জন্য জাহ্নবীকে বেশ কাঠখড় পোড়াতে হয়েছে।

আরও পড়ুন

সম্প্রতি সিনেমার এ চরিত্রের জন্য জাহ্নবীকে কতটা পরিশ্রম করতে হয়েছে, তা প্রকাশ্যে এসেছে নির্মাতার পোস্ট করা একটি ভিডিওর মাধ্যমে। জাহ্নবী এ ভিডিওতে জানিয়েছেন, এ চরিত্রের জন্য তাকে কতটা লড়াই করতে হয়েছে। নিজের প্রশিক্ষকদের সম্পর্কেও কথা বলেছেন তিনি।

পরিচালক শরণ শরমন জানিয়েছেন, জাহ্নবী এর আগে ‘গুঞ্জন সাক্সেনা’ সিনেমার জন্যও অনেক পরিশ্রম করেছিলেন। কিন্তু এ সিনেমার প্রশিক্ষণ শুরু হওয়ার পরে অভিনেত্রী নিজেই বুঝেছিলেন, এ চরিত্র আরও কঠিন।

এজন্য ক্রিকেটের ওয়ার্কশপে যেতে হয়েছে জাহ্নবীকে। অনেক আন্তর্জাতিক ক্রিকেটারের খেলাও দেখেছেন। কিন্তু এরই মধ্যে বিপত্তি ঘটে অভিনেত্রীর জীবনে।

এ সিনেমার শুটিংয়ের অনুশীলন করতে গিয়ে জাহ্নবীর দুই কাঁধের লিগামেন্ট ছিঁড়ে যায়। ক্রমশ পরিচালকরা বুঝতে পারেন, জাহ্নবীর এমডিআই (মাল্টিডিরেকশনাল ইনস্টেবিলিটি) রয়েছে, যা নাচের জন্য ভালো। কিন্তু ক্রিকেট খেলার জন্য নয়। ধীরে ধীরে সুস্থ হন অভিনেত্রী এবং আবার প্রশিক্ষণ শুরু হয় তার।

এ ভিডিওতে জাহ্নবী নিজেই জানান, খেলাধুলা নিয়ে কোনো জ্ঞান নেই তার। এমনকি কোনো দিন খেলাধুলা করার অভ্যেসও নেই। তার কথায়, দুইবছর ধরে যে প্রশিক্ষণ নিয়েছি, তা আমার জীবনের বড় অংশ হয়ে গেছে। আমায় এমন কাজ করতে আগে কেউ দেখেনি। নিজেকে এভাবে দেখে অদ্ভুত লাগে। কিন্তু আমার দুই প্রশিক্ষকের থেকে আমি যে সাহস, উৎসাহ, শক্তি পেয়েছি, তা আমার সঙ্গে থেকে গেছে।’

এ সিনেমায় জাহ্নবীর বিপরীতে অভিনয় করেছেন রাজকুমার রাও। এ ছাড়াও রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, রাজেশ শর্মা, কুমুদ মিশ্র, জরিনা ওয়াহাব ও পূর্ণেন্দু ভট্টাচার্য। আসছে ৩১ মে মুক্তি পাচ্ছে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। সিনেমাটির জন্য অধীর আগ্রহে জাহ্নবীর ভক্তরা অপেক্ষায় রয়েছেন।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।