রাখির অসুস্থতা নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:০৯ পিএম, ১৮ মে ২০২৪

বলিউডের আলোচিত-সমালোচিত নায়িকা রাখি সাওয়ান্ত হাসপাতলে ভর্তি হয়েছেন- এ কথা গণমাধ্যম সূত্রে জানা গেছে। তার হাতে স্যালাইনের নল। হাসপাতালের বিছানায় শুয়ে থাকা ছবিও ভাইরাল হয়েছে।

তবে অনেকেই ভেবেছিলেন এটা রাখির কোনো প্রচারণার অংশ! তবে রাখি এবার সত্যিই অসুস্থ হয়েছেন। আজ (১৮ মে) অস্ত্রোপচার হবে তার। হাসপাতাল থেকেও জানানো হয়েছে, রাখির অস্ত্রোপচারের কথা।

রাখিকে স্ত্রীরোগ বিশেষজ্ঞ দেখেছেন। তবে রাখির সত্যিই জরায়ুতে টিউমার আছে কি না সেই প্রসঙ্গে হাসপাতাল সূত্রে তেমন কোনো তথ্য দেওয়া হয়নি। তবে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, ‘রাখির স্বাস্থ্য সম্পর্কিত অন্য কোনো তথ্য পেতে হলে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করুন।’

আরও পড়ুন

এদিকে আজ সকালে একটি ভিডিও প্রকাশ্যে এনেছেন রাখি। এত তিনি বলেন, ‘আমার জন্য প্রার্থনা করুন।’ হুইল চেয়ারে বসে থাকা অবস্থায় একটি ভিডিও দিয়ে বলেন, ‘আমার ভিতর থেকে কান্না পাচ্ছে, ভয় লাগছে। তবে ঈশ্বরে বিশ্বাস রয়েছে। আমি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব। আমার শরীরটা এখন একটু খারাপ। ১০ সেন্টিমিটারের একটা টিউমার ধরা পড়েছে। আমার জন্য প্রার্থনা করুন। হাসতে হাসতে অপারেশন থিয়েটারে যাচ্ছি, হাসতে হাসতেই বেরব। জীবনে অনেক কঠিন লড়াই লড়েছি। এটাও জয়ী হবো। আমি এর চেয়ে বেশি কথা বলতে পারছি। রিতেশ আমার ব্যাপারে আপনাদের সব জানাবে।’

প্রথমে শোনা যাচ্ছিল, হৃদযন্ত্রে সমস্যা দেখা দিয়েছে তার। কিন্তু রাখির জরায়ুতে টিউমারের খোঁজ মিলেছে। এ সংবাদ জানান, অভিনেত্রীর সাবেক স্বামী রিতেশ সিং। প্রায় ১০ সেন্টিমিটার সাইজের একটি বিরাট টিউমার বাসা বেঁধেছে তার জরায়ুতে। এ কথার সত্যতা রাখিই নিশ্চিত।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।