মা হারালেন বলিউড প্রযোজক রীতেশ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ১৮ মে ২০২৪

বলিউডে আবারও শোকের ছায়া নেমে এসেছে। এবার জনপ্রিয় প্রযোজক রীতেশ সিদ্ধানির মায়ের মৃত্যুর কথা জানা গেছে। শুক্রবার (১৭ মে) তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে তিনি মারা যান। মায়ের মৃত্যুতে শোকে পাথর বলিউডের এ প্রযোজক।

রিতেশের মায়ের মৃত্যুর খবর প্রকাশ্যে আসার পর থেকেই শোক প্রকাশ করেছেন বলিউড তারকাদের একাংশ। তার মায়ের প্রতি শেষ শ্রদ্ধা জানাতে হাজির হন অনেকেই। প্রযোজকের মায়ের মৃত্যুর খবর পেয়ে তার সহকর্মী ফারহান আখতার এবং তার স্ত্রী শিবানী ডান্ডেকর ছুটে আসেন।

রিতেশের মায়ের প্রতি শেষ শ্রদ্ধা জানাতে সেই রাতেই হাসপাতালে উপস্থিত হন জাভেদ আখতার। পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা, মালাইকা আরোরা, অমৃতা আরোরা, চাঙ্কি পাণ্ডেসহ আরও অনেকে। হাসপাতালে এসে সমবেদনা জানান সবাই।

ব্যবসায়ী পরিবারের ছেলে হয়েও বিনোদন জগতে নিজের ক্যারিয়ার শুরু করেন রীতেশ সিদ্ধানি। বর্তমানে সফল প্রযোজকদের মধ্যে তিনি অন্যতম।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।