হাসপাতালে বসেই হত্যার হুমকি পেলেন রাখি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩২ পিএম, ২৩ মে ২০২৪

আলোচিত-সমালোচিত বলিউড তারকা রাখি শাওয়ান্তর কয়েকদিন আগে জরায়ুতে অস্ত্রোপচার হয়েছে। তিনি কিছুটা সুস্থ হলেও এখনো হাসপাতাল থেকে ছাড়া পাননি।

রাখির সাবেক স্বামী রীতেশ সিং জানান, বেশ বড় আকারের একটা টিউমার ছিল রাখির জরায়ুতে। হাসপাতালের বিছানায় সংজ্ঞাহীন রাখির ছবি ভাইরাল হয়েছে কয়েকদিন আগেই। এ সমস্যার উত্তরণ ঘটতে না ঘটতেই আরও এক বিপদ এসেছে রাখির জীবনে। তিনি এবার প্রাণনাশের হুমকি পেলেন।

আরও পড়ুন:

রাখির আইনজীবী ফাল্গুনী ব্রহ্মভাট প্রাণনাশের হুমকির খবর নিশ্চিত করেছেন। যদিও রাখির প্রথম স্বামী রীতেশের দাবি, অভিনেত্রীর দ্বিতীয় স্বামী আদিল দুরানি তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছেন।

শুরুতে জানা গেছে, হৃদযন্ত্রে সমস্যা দেখা দিয়েছে রাখির। কিন্তু রাখির জরায়ুতে টিউমারের খোঁজ পাওয়া যায়। সংবাদটি জানানিয়েছিলেন, রাখির সাবেক স্বামী রীতেশই। প্রায় ১০ সেন্টিমিটারের একটি বিরাট টিউমার বাসা বেঁধেছিল তার জরায়ুতে। যদিও অস্ত্রোপচার সফল হয়েছে। তবে এখনো হাসপাতালেই তিনি।

রাখির প্রথম স্বামী সংবাদমাধ্যমের কাছে বলেন, ‘রাখির শারীরিক অবস্থা এখনো ভালো হয়নি। তার উপর রাখিকে মেরে ফেলার হুমকি দিচ্ছে আদিল। সে বলছে ওর এমন হাল করবে যা রাখি কল্পনা করতে পারবে না।’

যদিও আদিলের দাবি, ‘রাখি খুবই চালাক। ও যখন আঁচ করতে পেরেছে জেলে যাওয়ার সময় এসেছে, তখনোই অসুস্থতার নাটক করল। আসলে কিচ্ছু হয়নি। গত বছরই বিয়ের আগে রাখির সমস্ত মেডিক্যাল টেস্ট হয়েছে। এমনকী, একটা সার্জারিও করিয়ে ছিলাম রাখির। ওর এই ঘটনা পুরোটাই সাজানো।’

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।