কী হয়েছে শাহরুখের

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:৩২ পিএম, ২২ মে ২০২৪

বলিউড বাদশা শাহরুখ খান হাসপাতালে ভর্তি হয়েছেন বলে খবর প্রকাশ করেছে ভারতীয় বিভিন্ন গণমাধ্যম। আহমেদাবাদের কে ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।

তবে তার টিম এ সম্পর্কে এখনো কিছু প্রকাশ করেনি। কলকাতার ‘আনন্দবাজার পত্রিকা’ এ সম্পর্কে জানায়, হাসপাতালে শাহরুখ, হিট স্ট্রোকে অসুস্থ তিনি।

জানা গেছে, বুধবার (২২ মে) বেলা ১১টার দিকে অসুস্থতাবোধ করেন শাহরুখ। এরপর দুপুর ১টায় ভর্তি করা হয় হাসপাতালে। ডিহাইড্রেশনের কারণেই অসুস্থ হয়ে পড়েন কিং খান। প্রাথমিক চিকিৎসার পর বলিউড বাদশা এখনো হাসপাতালে ভর্তি রয়েছেন বলেই সূত্রের খবর।

অন্য একটি সূত্র বলছে, তাপমাত্রা ৪৫ ডিগ্রির ওপর থাকায় গরম সহ্য হয়নি শাহরুখ খানের। এরপরই সকাল থেকে অসুস্থতাবোধ করায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

আইপিএলে গতরাতের খেলায় কেকেআরের সামনে ন্যূনতম প্রতিরোধও গড়ে তুলতে পারেনি সানরাইজার্স হায়দরাবাদ। স্বাভাবিকভাবেই এমন সাফল্যে খুশির বাঁধ ভেঙেছে শাহরুখ খানের। গতকাল নরেন্দ্র মোদী স্টেডিয়ামে হায়দরাবাদকে কেকেআর ৮ উইকেটে হারাতেই ভিকট্রি ল্যাপ দেন বলিউড বাদশা।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।