‘ময়ূরাক্ষী’তে উড়োজাহাজ ছিনতাইয়ের এক ঝলক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৯ পিএম, ২২ মে ২০২৪

ঈদুল আজহার ছবি ‘ময়ূরাক্ষী’। তাই একের পর এক ছবিটির চমক নিয়ে আসছেন নির্মাতা রাশিদ পলাশ। পোস্টার প্রকাশের ঠিক ১১ দিন পর ছবিটির টিজ প্রকাশ করা হলো।

বুধবার (২২মে) সন্ধ্যা ৭টায় প্রকাশিত ৩০ সেকেন্ডের টিজারে মূলত ছবিটির গল্পের একঝলক দেখানো হয়েছে। যেখানে দেখা যায়, একটি উড়োজাহাজ ছিনতাইয়ের কবলে পড়ে সাহায্য চাচ্ছেন পাইলট। খবরটি মুহূর্তে ছড়িয়ে পড়ে গণমাধ্যমে। দেশব্যাপী শুরু হয় উত্তেজনা।

নির্মাতা রাশিদ পলাশ বলেন, ‘আমাদের সিনেমাটা কেমন হবে, এর গল্প কী- এসবের কিছুটা ঝলক দর্শককে দেখাতে চেয়েছি এই টিজের মাধ্যমে। এরপর আমরা একটা গান প্রকাশ করবো, গানের পর ট্রেলার। একের পর এক চমক আসবে।’

আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘ময়ূরাক্ষী’। গোলাম রাব্বানীর গল্প ও চিত্রনাট্যে ছবিটির মূল চরিত্রে অভিনয় করেছেন ববি-দীপ জুটি। একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে প্রেম আর প্রতারণার গল্পে এই চলচ্চিত্রটি তৈরি হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

ছবিটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, মিতুল, কস্তুরী চৌধুরীসহ আরও অনেকে।

সংগীত পরিচালনা করেছেন জাহিদ নীরব এবং গান গেয়েছেন মুহিন খান, পূর্ণতা, তরসা, জাহিদ নীরব ও শাকিলা সাকি।

আজ ইন্টারন্যাশনালের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন চৌধুরী নিজাম নিশো। এর নির্বাহী প্রযোজক হিসেবে আছেন একসময়কার জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন।

এমআই/বিএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।