ঢাকায় আসছে রবিন হুড

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ১৭ নভেম্বর ২০১৮

রবিন হুড, রূপকথার এক নায়ক। তার পরিচিতি বীর হিসেবে, গরিবের বন্ধু হিসেবে। রবিন হুড মধ্যযুগীয় সময়ে একটি জনপ্রিয় লোক চরিত্রে পরিণত হন। ইংরেজি সাহিত্যে তার জনপ্রিয়তা আকাশচুম্বী। আধুনিক সাহিত্যেও যেমন, গল্প, নাটক ও চলচ্চিত্রেও তিনি সমান জনপ্রিয়।

রবিন হুড জনপ্রিয় কিশোরদের কাছে, বড়দের কাছেও। টিভি সিরিয়ালের হাত ধরে সেই জনপ্রিয়তা পৌঁছে গেছে বিশ্বব্যাপী। বেশ কয়েকবার তাকে দেখা গেছে সিনেমাতেও।

সেই চরিত্র নিয়ে আবারও নির্মিত হয়েছে সিনেমা। এপ্পিয়ান ওয়ে প্রোডাকশন হাউজের ব্যানারে ছবিটি আগামী ২১ নভেম্বর মুক্তি পাবে বিশ্বের নানা দেশে। তার দুদিন পরই ঢাকার দর্শকদের সামনে হাজির হবেন ইংলিশ রূপকথার এ নায়ক। ২৩ নভেম্বর ঢাকার যমুনার ব্লকবাস্টার সিনেমাসে মুক্তি পাবে ‘রবিন হুড’ চলচ্চিত্রটি।

হলিউডের সিনেমা মানেই বিগ বাজেট আর বিশাল আয়োজনে বিনোদনের ফুল প্যাকেজ। অ্যাকশন ও অ্যাডভেঞ্চারধর্মী এই আমেরিকান ছবিটি পরিচালনা করেছেন ওট্টো বার্থুস্ট। ছবির চিত্রনাট্য লিখেছেন বেন চ্যান্ডলার ও ডেভিড জেমস। এর প্রযোজনায় আছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও ও জেনিফার ড্যাভিসন।

১১৬ মিনিট দৈর্ঘ্যের এই ছবিতে ‘রবিন হুড’ হয়ে পর্দা মাতাবেন টারন এগারটন। তার সঙ্গে থাকবেন জেমি ফক্স, বেন ম্যান্ডেলসনের মতো তারকারা।

বিশ্বব্যাপী রবিন হুডের ভক্তরা ছবিটির অপেক্ষায় দিন গুনছেন। আশা করা হচ্ছে, বক্স অফিসেও বীরত্ব বজায় রাখবেন স্বপ্নের নায়ক 'রবিন হুড'।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :