আজ গাইবেন অর্ণব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১২ পিএম, ১৭ নভেম্বর ২০১৮

বাংলাদেশের সঙ্গীতাঙ্গনের এক উজ্জল নক্ষত্রের নাম শায়ান চৌধুরী অর্ণব। অর্ণব নামেই দেশ জুড়ে তার পরিচিতি। তার গানে নতুন করে জেগে উঠেছে একটা প্রজন্ম। চতুর্থবারের মতো রাজধানীর আর্মি স্টেডিয়ামে বসেছে দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় লোকসংগীতের উৎসব আন্তর্জাতিক লোকসংগীত উৎসব-২০১৮। আজ এই আয়োজনের শেষ দিনে গান শোনাবেন অর্ণব।

ফোক ফেস্টের দ্বিতীয় দিন উৎসব মাতিয়েছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। আজ শনিবারের উৎসব মাতাবেন অর্ণব। এছাড়া বাংলাদেশের বাউল কবির শাহ্ ও ব্যান্ড দল নকশীকাঁথার পরিবেশনা থাকছে আজ। আজকে আরও মঞ্চে থাকবেন পাকিস্তানের শাফকাত আমানাত আলী ও স্পেনের লাস মিগাস ব্যান্ড দল।

সান ফাউন্ডেশনের উদ্যোগে বৃহস্পতিবার এই আয়োজনের উদ্বোধন করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) প্রথম দিন দর্শক ছিলো চোখে পড়ার মতো। গানের তালে তালে ভালোই কেটেছে এই আয়োজনের দ্বিতীয় দিনও। শেষ দিনের চমক দেখার অপেক্ষা এখন।

এই আয়োজনের টেলিভিশন সম্প্রচারে রয়েছে বেসরকারি টিভি চ্যানেল মাছরাঙা। এ ছাড়া গ্রামীণফোনের অনলাইন ভিডিও স্ট্রিমিং সার্ভিসের বায়োস্কোপ লাইভে থাকছে অনুষ্ঠানটি সরাসরি দেখার সুযোগ।

এমএবি/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]