পরিচালকের বিরুদ্ধে ৬২ বছরের মহিলার ধর্ষণের অভিযোগ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৪৪ এএম, ১১ নভেম্বর ২০১৯

খ্যাতিমান এক চলচ্চিত্র নির্মাতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করলেন ৬২ বছর বয়সের এক মহিলা। ১৮ বছর বয়সে ওই নির্মাতার কাছে ধর্ষণের শিকার হন তিনি। অভিযোগকারী ওই প্রাক্তন মডেলের নাম ভ্যালনতিন মুনিয়ের।

এই মহিলা প্যারিসের এক সংবাদপত্রকে জানিয়েছেন, ১৯৭৫ সালে সুইজারল্যান্ডের বাড়িতে ডেকে তাকে ধর্ষণ করেন অস্কার জয়ী পরিচালক রোমান পোলানস্কি। তবে এই বিষয়ে পোলানস্কির আইনজীবী জানিয়েছেন, ওই মহিলার অভিযোগ অস্বীকার করেছেন পরিচালক।

মুনিয়েরের দাবি, পোলানস্কিকে চিনতেন না তিনি। এক বন্ধু তাকে পোলানস্কির বাড়িতে থাকার আমন্ত্রণ জানান। সেই রাতে পোলানস্কি তাকে নিজের ঘরে ডাকেন। ঘরে গিয়ে দেখেন, সম্পূর্ণ নগ্ন অবস্থায় রয়েছেন পোলানস্কি। ঘরে ঢোকার সাথে সাথে মুনিয়েরকে আঘাত করেন পোলানস্কি। এরপর জোর করে তাকে নগ্ন করে ফেলেন। একটি ট্যাবলেট খেতে দেন। তার পর ভ্যালেনতিনকে ধর্ষণ করেন।

মুনিয়ের জানিয়েছেন, ঘটনার পর কাঁদতে থাকেন পরিচালক। এমনকী, তার কাছে ক্ষমাও চেয়েছেন। প্রাণের ভয়ে নাকি এতোদিন মুখ খোলেননি এই অভিনেত্রী।

এর আগেও কয়েকবার পোলানস্কির বিরুদ্ধে যৌন নির্যাতন ও ও ধর্ষণের অভিযোগ উঠেছে। ৮৬ বছরের পরিচালকের বিরুদ্ধে ১৩ বছরের এক কিশোরীর সঙ্গে যৌনতার অভিযোগিআছে। ১৯৭৮ সালে সে ঘটনার কথা স্বীকার করার পর তার ৪৮ দিন জেলেও থাকতে হয়েছিল তাকে।

এমএবি/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com