এক্সট্রাকশনের পর নেটফ্লিক্সের নতুন ছবিতে ক্রিস হেমসওয়ার্থ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৭ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২০

হলিউডের জনপ্রিয় তারকা ক্রিস হেমসওয়ার্থ। তিনি ‘থর’ চরিত্রের জন্যও বিশ্বব্যাপী পরিচিত। তার এই চরিত্র জয় করে নিয়েছে কোটি কোটি দর্শকের মন। গত বছর তিনি অভিনয় করেন নেটফ্লিক্সের প্রযোজনায় ‘এক্সট্রাকশন’ ছবিতে।

সেই ছবি আলোড়ন তুলেছিলো সিনেমাপ্রেমীদের মধ্যে। বিশেষ করে বাংলাদেশের গল্প ও এখানে শুটিং হওয়ার জন্য এদেশের দর্শকের কাছে দারুণ আগ্রহের ছিলো ছবিটি। নানা বিষয়ে সমালোচনা তৈরি হলেও ছবিটি নেটফ্লিক্সের ইতিহাসে সর্বোচ্চ আয়ের স্থান দখল করে নিয়েছে।

সেই সাফল্যের পর আবারও ক্রিস হেমসওয়ার্থকে নিয়ে কাজ করতে চলেছে নেটফ্লিক্স। ছবির
নাম ‘স্পাইডারহেড’। এখানে তার সঙ্গে আরও দেখা যাবে জনপ্রিয় দুই হলিউড তারকা মাইলস টেলার এবং জুর্নি স্মোললেটকে।

সিনেমাটি জর্জ স্যান্ডার্সের ছোট গল্পের রূপান্তর। যা প্রথম ‘দ্য নিউ ইয়র্কার’- এ ২০১০ সালে প্রকাশ পেলেও পরে এটি লেখকের বই ‘টেনথ অফ ডিসেম্বর’ -এ অন্তর্ভুক্ত হয়েছিল। ধারণা করা হচ্ছে সিনেমাটির নেটফ্লিক্সের ব্যানারে আরও একটি বড় বাজেটের সিনেমা হতে যাচ্ছে। সিনেমাটি পরিচালনা করবেন ‘টপ গান : ম্যাভেরিক’- এর পরিচালক জোসেফ কোসিনস্কি।

তবে সিনেমাটিতে কাকে কোন চরিত্রে দেখা যাবে সে বিষয়ে এখনো কোনো কিছু জানায়নি জোসেফ।

উল্লেখ্য, ‘এক্সট্রাকশন’র পর নেটফ্লিক্সের সঙ্গে হেমসওয়ার্থের এটি দ্বিতীয় সিনেমা। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত মার্কিন অ্যাকশন রোমাঞ্চকর চলচ্চিত্র ‘এক্সট্র্যাকশন’- এ অভিনয় করে দারুণ প্রশংসা পান ‘থর’খ্যাত এই অভিনেতা। সিনেমাটি পরিচালনা করেছেন স্যাম হারগ্রেভ ও চিত্রনাট্য রচনা করেছেন জো রুশো।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]