প্যাটিনসনের ব্যাটম্যানে জোকার হচ্ছেন ড্যাফো

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ১২ জানুয়ারি ২০২১

গত এক দশক ধরেই উইলিয়াম ড্যাফোকেই সবচেয়ে উপযুক্ত জোকার হিসেবে বিবেচনা করে আসছে ডিসি ভক্তরা।কারণ হিসেবে বলা যায় এই চরিত্রে তার দুর্দান্ত অভিনয়। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘দ্য লাইটহাউজ’ সিনেমায় প্যাটিনসনের বিপরীতে অভিনয়ের কারিশমা দেখিয়েছেন তিনি। সব মিলিয়ে ভক্তদের পছন্দের তালিকার শীর্ষে রয়েছেন তিনি।

তাই অনেকেই ধারণা করছেন ২০২২ সালে রবার্ট প্যাটিনসনের ‘ব্যাটম্যান’- এও জোকার হিসেবে দেখা মিলতে পারে উইলিয়াম ড্যাফোর।

হলিউড রিপোর্টারের এক প্রতিবেদনে বলা হয়, ‘রবার্ট প্যাটিনসনের আসন্ন ‘ব্যাটম্যান’-এ দেখা মিলতে পারে ড্যাফোর। সবকিছু ঠিক থাকলে জোকার চরিত্রটির সবচেয়ে বেশি বয়সী অভিনেতা হবেন তিনি।

সূত্রমতে, ইতিমধ্যে চরিত্রটি নিয়ে আলাদাভাবে কাজও শুরু করেছেন ড্যাফো। চলতি বছর প্রায় ৩টি সিনেমার কাজ হাতে থাকায় ‘ব্যাটম্যান’র শুটিং সেটে এখনই দেখা মিলছে না তাঁর। তবে ডিসি থেকে অফিশিয়ালি এখনো কোনো কিছু জানানো হয়নি।

ড্যাফো অতীতেও ‘ব্যাটম্যান’ টিমের সঙ্গে কাজ করার ডাক পেয়েছিলেন। তবে শেষ পর্যন্ত জ্যাক নিকোলসনের কাছে তাকে জায়গা হারাতে হয়। তবে প্রতিটি ‘ব্যাটম্যান’ সিক্যুয়েল শুরুর আগেই ভক্তদের পছন্দের তালিকায় সবার আগে থাকতেন তিনি। এবারও তার ব্যতিক্রম নয়।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]