এবারও মুক্তি পাচ্ছে না জেমস বন্ডের নতুন সিনেমা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪২ পিএম, ২২ জানুয়ারি ২০২১

হলিউডের তুমুল জনপ্রিয় চরিত্র জেমস বন্ড। এই চরিত্রকে নিয়ে মুক্তি পাওয়া সবগুলো সিনেমা সুপারহিটের তকমা পেয়েছে। সর্বশেষ নির্মিত হয়েছে সিরিজের ২৫তম সংস্করণ ‘নো টাইম টু ডাই’।

এটি ড্যানিয়েল ক্রেগ অভিনীত জেমস বন্ড হিসেবে  সর্বশেষ সিনেমা হতে যাচ্ছে। তাই ছবিটি নিয়ে দর্শকের আগ্রহ তুঙ্গে। 

করোনার কারণে বেশ কয়েক দফা মুক্তির তারিখ পিছিলে কথা ছিলো চলতি বছরের এপ্রিলেই প্রেক্ষাগৃহে যাবে সিনেমাটি। তবে করোনা ভাইরাসের কারণে আবারও পিছিয়ে গেল সাহসী জেমস বন্ড। নিঃসন্দেহে তা বন্ড ভক্তদের জন্য মন খারাপ করা খবর।

সম্প্রতি হলিউড রিপোর্টার তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, এপ্রিলেও মুক্তি পাচ্ছে না সিনেমাটি। চলতি বছর ৮ অক্টোবর মুক্তি দেওয়া হবে ‘নো টাইম টু ডাই’।

২৫তম জেমস বন্ডকে পরিচালনা করেছেন ক্যারি জোজি ফুকুনাগা। এ সিনেমায় ড্যানিয়েল ক্রেইগ ছাড়াও অভিনয় করেছেন লিয়া সিডাউক্স, আনা ডি আরমাস, বেন হুই’শ, নাওমি হ্যারিস, জেফরি রাইট, ক্রিসটোফ ওয়াল্টজ, ররি কিনিয়ার, র্যাল্ফ ফিয়েনস, রামি মালেক, লাশানা লিঞ্চ, ডেভিড ড্যান্সেক প্রমুখ।

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।