ভাবনার টার্নিং পয়েন্ট

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:২৩ এএম, ১২ জুন ২০১৬

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা ছোটপর্দার পরিচিত মুখ। গেল বছর অনিমেষ আইচের পরিচালনায় ‘ভয়ঙ্কর সুন্দর’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন। ওপার বাংলার পরমব্রতের বিপরীতে সে ছবিটি রয়েছে মুক্তি অপেক্ষায়।

চলচ্চিত্রের কাজ শেষ করে বর্তমানে ছোট পর্দার অভিনয়ে নিয়মিত হয়েছেন ভাবনা। আসন্ন ঈদ উপলক্ষে হাফ ডজনেরও বেশি নাটকে দেখা মিলবে এই তরুণীর।

তার মধ্যে ভাবনা সম্প্রতি অভিনয় করছেন ‘টার্নিং পয়েন্ট’ নামের একটি খণ্ড নাটকে। নাটকটি রচনা করেছেন হাবিব জাকারিয়া উল্লাস এবং পরিচালনায় অনন্য ইমন। গতকাল শনিবার, ১১ জুন থেকে রাজধানীর উত্তরার শুটিং বাড়িতে এর দৃশ্যাধারণ শুরু হয়েছে। চলবে টানা দুই দিন।

নাটকটি প্রসঙ্গে আশনা হাবিব ভাবনা বলেন, ‘টার্নিং পয়েন্ট নাটকের গল্পটি অনেক মজার। মূলত রোমান্টিক-কমেডি গল্পে নাটকটির কাহিনী। দর্শকরা এই নাটকে বিনোদিত হবেন।’

নির্মাতা অনন্য ইমন বলেন, ‘সারাবছরই গড়পড়তায় নাটক নির্মিত হয়। এসব দেখতে দেখতে দর্শকরা একপ্রকার হাঁপিয়ে ওঠেন। তাই ঈদে দর্শকরা ব্যতিক্রমী কিছু নাটক দেখতে চান। সেই চিন্তা থেকেই টার্নিং পয়েন্ট নাটকটি নির্মাণ করছি।’

দৃকের পরিবেশনায় পিআর প্রডাকশন হাউজের ব্যানারে নির্মিত ‘টার্নিং পয়েন্ট’ নাটকে ভাবনা ছাড়া আরো অভিনয় করছেন ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, কাজী উজ্জ্বল প্রমুখ। এটি আগামী ঈদে চ্যানেল নাইনে প্রচারিত হবে।

এনই/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]