গাইবান্ধায় চিয়ার আপ ঈদ আনন্দ কনসার্টে আইয়ুব বাচ্চু


প্রকাশিত: ০৪:১৮ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৬

গাইবান্ধা শহরের শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম মাঠে বৃহস্পতিবার দুপুর থেকেই সংগীতপ্রিয় মানুষের ঢল নামতে থাকে। নানা বয়সী নরনারীর মধ্যে  তরুণ-তরুণীদের সংখ্যাই ছিল বেশি। বিকেল ৫টার দিকে প্রাণ গ্রুপের পক্ষে কর্মকর্তারা বক্তব্য রাখেন।

এ সময় দর্শক-শ্রোতাদের হাতে হাতে পৌঁছে দেয়া হয় কোমল পানীয় চিয়ার আপ। এরপর সংগীত পরিবেশন করেন গাইবান্ধার ব্যান্ডদল ছায়াপথের শিল্পীরা। শ্রোতারা শিল্পী ও কর্মকর্তাদের আহ্বানে চিয়ার আপের বোতল উচিয়ে ধরেন এবং গানে কণ্ঠ মেলান।

সন্ধ্যা হতে না হতেই দর্শক-শ্রোতায় স্টেডিয়াম কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে। উপস্থাপকদের আহ্বানে ঢাকা থেকে আসা শিল্পী মামুন, পাওয়ার ভয়েজখ্যাত সজল ও বেলী একে একে গান গাইতে ওঠেন। তারা বেশ কিছু জনপ্রিয় গান গেয়ে শ্রোতাদের মাতিয়ে রাখেন।

রাত ৮টার দিকে দলের সদস্যদের নিয়ে মঞ্চে ওঠেন জনপ্রিয় ব্যান্ডদল এলআরবির আইয়ুব বাচ্চু। তিনি তার বিখ্যাত গান রাখে আল্লাহ মারে কে, সেই তুমি কেন এত অচেনা হলে, এই রূপালি গিটার ফেলেসহ বেশ কয়েকটি জনপ্রিয় গান পরিবেশন করেন।

cheear-up
রাত ৯টায় শেষ হয় জমজমাট এই আয়োজন। ঈদ উপলক্ষে গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থা এই কনসার্টের আয়োজন করে। পাঠকনন্দিত নিউজ পোর্টাল জাগোনিউজ২৪ডটকম এই অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবির বলেন, প্রাণ-এর পৃষ্ঠপোষকতায় সবধরনের মানুষকে নির্মল আনন্দ দিতে এই আয়োজন।

অমিত দাশ/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]