ভালোবাসা দিবসে ডলি সায়ন্তনীর চমক


প্রকাশিত: ০৬:৩৭ এএম, ২৪ অক্টোবর ২০১৬

আগামী ভালোবাসা দিবসে চমক দেবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী। সে কারণে বর্তমানে প্রস্তুতি নিচ্ছেন এই গায়িকা। বিস্তারিত জানা গেল ডলি সায়ন্তনীর সঙ্গে আলাপে।

তিনি জানালেন, ‘আগামী ভালোবাসা দিবস উপলক্ষে একটা মিউজিক ভিডিও নির্মাণের পরিকল্পনা করেছি। এটি হবে ফোঁক ঘরানার গান। গানের কথা, সুর এবং  সঙ্গীতায়োজনে পুরোটাই নতুনত্ব থাকে সেদিক বিবেচনা করেই লোকাল বাস গানের প্রীতমকে দিয়ে গান করাচ্ছি। গানটির রেকর্ডিং শেষে বেশ আয়োজন করেই এর মিউজিক ভিডিও নির্মাণ করা হবে। এতে কোন রকম কার্পণ্য থাকবে না।’

তিনি আরো বলেন, ‘নতুন বছরে নতুন রূপে আমাকে গানে উপস্থাপনের জন্য এটি নতুন একটি চ্যালেঞ্জও। তাই এই গানটি আমি বেশ যত্ন নিয়েই করতে চাচ্ছি।’  

সপ্তাহ দু’য়েকের মধ্যেই গানটির রেকর্ডিংয়ের কাজ শেষ হয়ে যাবে। এরপরই মিউজিক ভিডিও নির্মাণের প্রস্তুতি নেবেন ‘হে যুবক’ খ্যাত গানের এই গায়িকা।

উল্লেখ্য, নব্বইয়ের দশক থেকে ২০০৮ সাল পর্যন্ত ডলি নিয়মিত অ্যালবাম প্রকাশ করেছেন। অ্যালবামের পাশাপাশি এ পর্যন্ত প্রায় ৭০০ চলচ্চিত্রের গানেও কণ্ঠ দিয়েছেন তিনি। এখন ডলি সায়ন্তনী ব্যস্ত আছেন স্টেজ শো নিয়ে। চলচ্চিত্রের গান কালে-ভাদ্র গাইছেন। গত ঈদুল আযহায় তিনি প্রথমবারের মত একটি নাটকে অভিনয় করেন। নাটকটির নাম ‘শ্রাবণ এসেছিলো গান নিয়ে’।

এনই/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।