বদলে গেছেন বীণা মালিক


প্রকাশিত: ০৫:২১ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৫

বিয়ের পর বদলে গেছেন পাকিস্তানি মডেল-অভিনেত্রী বীণা মালিক। এখন তিনি সংসার ও ধর্মকর্মে মনোনিবেশ করেছেন। মিডডের খবরে জানা গেছে, বিয়ের আগে স্বল্প পোশাক, বিবসনা ছবি কিংবা একের পর এক বিতর্কিত মন্তব্য করে প্রায়ই খবরের শিরোনামে থাকতেন বীণা। ২০১১ সালে তিনি `বিগ বস` থেকে গ্ল্যামার দুনিয়ায় উঠে আসেন। আবেদনময়ী উপস্থিতি এবং ছবি দিয়ে স্বল্প সময়ে সবার নজর কাড়েন।

কিন্তু হুট করে ২০১৩ সালের ২৫ ডিসেম্বর দুুবাইয়ের ব্যবসায়ী আসাদ বাশির খান খাতাকের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বীণা। মূলত এরপর থেকেই তিনি ক্যারিয়ারে ব্যাপক পরিবর্তন এনেছেন। সম্প্রতি ওমরাহ পালন করেছেন বীণা। তারই ধারাাবাহিকতায় অভিনয় থেকে দূরে থাকারও ঘোষণা দিয়েছেন।

এ প্রসঙ্গে ২৯ বছর বয়সী বীণা মালিক বলেন, `আমি এখন একজন ধার্মিক নারী। আমার আজকের অবস্থানের জন্য সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।` সূত্রটি আরো জানিয়েছে, গেলো বছরের সেপ্টেম্বরে বীণা পুত্রসন্তানের মা হয়েছেন। এখন এ শিশুটিকে নিয়ে দারুণ সময় পার করছেন। এছাড়া আগামীতে বীণা অবসর সময়টা জনকল্যাণমূলক কাজে ব্যয় করবেন বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। এদিকে বীণার স্বামী আসাদ বশির খানও স্ত্রীর উচ্ছৃঙ্খল অতীতকে ভুলে তাকে ভালো মানুষ হতে সহায়তা করে যাচ্ছেন।

এইচএন/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]