একসঙ্গে রিয়াজ ও সুনিধি চৌহান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৬ পিএম, ১৭ জুলাই ২০১৭ | আপডেট: ০৬:০৬ পিএম, ১৭ জুলাই ২০১৭
একসঙ্গে রিয়াজ ও সুনিধি চৌহান

ঢাকাই ছবির নন্দিত অভিনেতা রিয়াজ। তার সময়ে রোমান্টিক হিরো হিসেবে নিজেকে তিনি প্রতিষ্ঠিত করেছিলেন অনন্য উচ্চতায়। সেইসব ছবি আজও দর্শককে আন্দোলিত করে। আজকাল চলচ্চিত্রে নিয়মিত না হলেও কাজ করছেন ছোটপর্দায়। তবে সম্প্রতি চলচ্চিত্রের শিল্পীদের নেতৃত্বে তাকে বেশ সরব দেখা যাচ্ছে।

অন্যদিকে বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী সুনিধি চৌহান। হিন্দি, তামিল, পাঞ্জাবি, উর্দু, ইংরেজি, আসাম, বাংলা ভাষায় তিনি গান করে রেকর্ড করেছেন।

দুই দেশের এই দুই তারকাকে এবার একমঞ্চে দেখার সুযোগ পাচ্ছেন বাংলাদেশিরা। জানা গেছে, একটি কনসার্টে যোগ দিতে প্রায় এক বছর পর ঢাকায় আসছেন সুনিধি। তাকে নিয়ে সাজানো কনসার্টটিতে উপস্থাপনা করবেন রিয়াজ।

এই প্রসঙ্গে রিয়াজ বলেন, ‘এর আগে একাধিকবার বড় পরিসরের অনুষ্ঠান উপস্থাপনা করেছি। তবে দেশের বাইরের কোনো শিল্পীর কনসার্টে এটাই আমার প্রথম অংশগ্রহণ হতে যাচ্ছে। আশা করছি জমজমাট এই আয়োজন ভালো লাগবে আগত অতিথি ও দর্শকদের।’

এছাড়া এই কনসার্টে অংশ নেবেন বিশ্বখ্যাত পোল ড্যান্সার ও ইউক্রেন গট ট্যালেন্ট প্রতিযোগিতার ফাইনালিস্ট আনাস্তাসিয়া সোকোলোভার। দেশীয় শিল্পীদের মধ্যে গাইবেন সংগীতশিল্পী তাহসান ও কর্নিয়া। নৃত্য পরিবেশন করবেন অভিনেত্রী মেহজাবিন, পায়েল ও রুমা তাপসী।

গ্র্যান্ডমাস্টার ইভেন্টসের আয়োজনে ২৭ জুলাই নগরীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে এ কনসার্ট অনুষ্ঠিত হবে। আয়োজনের দিন বিকাল সাড়ে ৫টায় গেট উন্মুক্ত হবে দর্শকের জন্য। অনুষ্ঠান চলবে রাত ১১টা পর্যন্ত।

এনই/এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com