তিন দশকের সিনেমার গান নিয়ে নওশীন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:৫০ এএম, ২৩ আগস্ট ২০১৭

উপস্থাপিকা হিসেবেই শোবিজে পা রেখেছিলেন মিষ্টি হাসির নওশীন। তবে অভিনেত্রী হিসেবেই তিনি নিজেকে জনপ্রিয় করে তুলেছেন। নিয়মিতই তিনি অভিনয় করেন নাটক-টেলিছবিতে। একটি ছবিতেও তিনি হাজির হয়েছেন দর্শকের সামনে।

তবে মাঝেমধ্যে নিজের চিরচেনা জায়গাটিতে বিচরণ করেন তিনি। বসেন উপস্থাপিকার আসনে। তেমনি করে আসছে কোরবানি ঈদ উপলক্ষে দীপ্ত টিভির জন্য সিনেমার গানের বিশেষ অনুষ্ঠানে উপস্থাপনা করবেন তিনি।

‘আমাদের ছবি আমাদের গান’ প্রচারিত হবে ঈদের তিন দিন সকাল ৮টায়। তিন দিনের প্রথম পর্বে সাজানো হয়েছে ২০১০-২০১৭ সালের বাংলা সিনেমার জনপ্রিয় গান নিয়ে। দ্বিতীয় পর্ব সাজানো হয়েছে ২০০০-২০০৯ সালের বাংলা সিনেমার জনপ্রিয় গান নিয়ে এবং তৃতীয় পর্ব সাজানো হয়েছে ১৯৯০-১৯৯৯ সালের বাংলা সিনেমার জনপ্রিয় গান নিয়ে।

তৃতীয় পর্বটি সালমান শাহ’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাকে উৎর্সগ করে সাজানো হয়েছে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন ‘তানভীর সানি’ এবং উপস্থাপনা করেছেন নওশীন।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]