শুটিংয়ে ফারিয়ার জন্মদিন পালন, কী করলেন জিৎ?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৫ এএম, ০৯ সেপ্টেম্বর ২০১৭

টালিউড সুপারস্টার জিৎ এবং বাংলাদেশের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া এখন রয়েছেন ইতালিতে। সেখানে তারা ‘ইন্সপেক্টর নটি কে’ নামের নতুন এক ছবির শুটিং করছেন। গতকাল (শুক্রবার) ছিল ফারিয়ার জন্মদিন। শুটিং সেটেই কেক কেটে ফারিয়ার জন্মদিন পালন এবং শুভেচ্ছা জানান জিৎ।

জন্মদিন উপলক্ষে কেক কাটার সময় ফেসবুকে লাইভে এসেছিলেন তারা। এসময় জিৎ-ফারিয়াকে বেশ উচ্ছ্বাসিত দেখা গেছে। সেখানে আরো উপস্থিত ছিলেন চম্পা, ছবির পরিচালক অশোক পাতি ছাড়াও অনেকে।

ফারিয়ার জন্মদিনের কেক কাটার পর জিৎ তাকে কেক খাওয়ান। এরপর ফারিয়ার তিনটি ভালো গুণ জানতে চাইলে জিৎ বলেন, ‘ফারিয়া অনেক গ্লামারস, চমৎকার এবং সহযোগিতা পরায়ণ একজন সহশিল্পী।’ আরো বলেন, ‘শুটিংয়ের সময় যাদেরই জন্মদিন পালন করা হয়, সেটি আমাদের জন্য অনেক খুশির ব্যাপার হয়ে যায়। ফারিয়ার বেলাও তাই হলো। দীর্ঘজীবী হও ফারিয়া। আরো ভালো কাজ করো।’

এর আগে জিতের সঙ্গে ‘বাদশা’ ও ‘বস টু’ নামের দু’টি ছবিতে অভিনয় করেছেন ফারিয়া। ইতালিতে শুটিং শেষে এরপর বাংলাদেশ ও ভারতে এই ছবির শুটিং হবে বলে জানা যায়। নতুন ছবিতে পুলিশ চরিত্রে দেখা যাবে ফারিয়াকে। ছবির শুটিংয়ের জন্য ফারিয়ার এবারের ঈদ দেশের বাইরে কেটেছে।

ছবিতে নিজের চরিত্র প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘ছবির গল্পটা দারুণ। দর্শক আমার পুলিশগিরি দেখবেন। আর ছবিতে নাচ, গান, সংলাপ সবকিছুতেই নতুনত্ব খুঁজে পাবেন দর্শক। এটি পুরোপুরি কমেডি-রোমান্টিক ছবি।’

এনই/এইচএন/আইআই

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :