নায়লা নাঈমকে নিয়ে প্রীতম হাসানের ভাইরাল ভাই

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৫ পিএম, ১১ সেপ্টেম্বর ২০১৭

আলোচিত ও সমালোচিত মডেল নায়লা নাঈম। ডাক্তারি পেশার বাইরে মাঝে মধ্যেই তিনি হাজির হন গানের মিউজিক ভিডিওতে, সিনেমার আইটেম গানে, বিজ্ঞাপনে। তবে খোলামেলা উপস্থিতির জন্য তিনি বরাবরই বিতর্কিত থাকেন।

যত কিছুই হোক, অনলাইনে নায়লার ফ্যান-ফলোয়ার প্রচুর। তাই অনলাইন মিডিয়া বা অনলাইনভিত্তিক নির্মাণগুলোতে নায়লা নাঈমের চাহিদাও অনেক। সেই ধারাবাহিকতায় এবার এ প্রজন্মের সংগীতশিল্পী প্রীতম হাসানের গানের মিউজিক ভিডিওতে মডেল হয়ে আসছেন তিনি।

প্রীতম এর আগে আসো মামা হে’, ‘বেয়াইন সাব’, ‘লোকাল বাস’ কিংবা ‘জাদুকর'সহ জনপ্রিয় কিছু গানের ভিডিও দিয়ে চমক দেখিয়েছেন। সেগুলোতে মডেল হয়েছেন দেশের ছোট পর্দার বেশ কয়েকজন তারকা। এ তালিকায় আছেন মুমতাহিনা টয়া, শাহতাজ, শায়লা সাবি ও শারলিনা হোসেন। তাতে নতুন সংযোজন নিয়ে আসছেন নায়লাকে নিয়ে।

গানের শিরোনাম ‘ভাইরাল ভাই’। জানা গেছে, মূলত সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ব্যক্তিদের নিয়েই সাজানো হয়েছে এটি। সেজন্য এই মিউজিক ভিডিওতে মডেল হিসেবে থাকছেন হিরো আলম। এছাড়া আছেন সাবিলা নূর, তৌসিফ মাহবুব, অন্বেষা।

জানা গেছে, কল্যাণপুরে অভিনেতা ডিপজলের ওয়্যারহাউসে হাস্যরসাত্মক মিউজিক ভিডিওটির চিত্রায়ন হয়েছে। এটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। চলতি মাসে ইউটিউবে এটি প্রকাশ হবে বলে জানা গেছে।

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :