সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে গাইলেন হৃদয়-প্রত্যয়

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২০ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০১৭
ছবি: মাহবুব আলম

প্রথমবারের মতো মঞ্চে একসঙ্গে গাইলেন দুই সহোদর হৃদয় খান ও প্রত্যয় খান। শুক্রবার রাতে লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ এর গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠানে গান পরিবেশন করেন এই দুই ভাই।

শুক্রবার রাত ৯টা ২০ মিনিটে মাইক্রোফোন হাতে হেলে-দুলে মঞ্চে ওঠেন হৃদয় ও প্রত্যয়। এ সময় তাদের সঙ্গে গান পাওয়ার ভয়েজের শিল্পী আনিকা।

একে একে হৃদয় প্রত্যয় গেয়ে শোনান, তুমি যদি আমাকে, চাই না মেয়ে এর সাথে কয়েকটি মিক্সড ইংরেজি গান পরিবেশ। হৃদয়ের কণ্ঠে সুর মেলান প্রত্যয় ও আনিকা।

তাদের মিনিট বিশেকের পরিবেশনায় বসুন্ধরা কনভেনশন সিটির নবরাত্রি হলের হাজারও দর্শক করতালি দিয়ে অভিবাদন জানান।

গান পরিবেশন শেষে হৃদয়-প্রত্যয় দুজনেই দর্শক ও আয়োজকদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, শুক্রবার রাত ৮টা ১০ মিনিটে পর্দা উন্মোচিত হয়েছে লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ এর গ্র্যান্ড ফিনাল। রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের (আইসিসিবি) নবরাত্রি হলে এই আয়োজনের চূড়ান্ত প্রতিযোগিতা শুরু হয়।

২৫ হাজার প্রতিযোগী থেকে বর্তমানে সেরা ১০ জন লড়ছেন নিজেদের শ্রেষ্ঠত্ব লড়াইয়ে। যাদের মধ্যে বিজয়ী ১ জন যাবেন চীনে অনুষ্ঠিতব্য ৬৭তম বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল আসরে।

এনই/এআরএস/আইআই

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]