চলছে শিবলী-মাহির মন দেওয়া-নেওয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৯ এএম, ১১ অক্টোবর ২০১৭

উত্তরবঙ্গের লালমনিরহাট জেলায় চলছে শিবলী ও মাহির মন দেওয়া-নেওয়া! বিস্মিত হওয়ার কিছু নেই; ‌‘মন দেব মন নেব’ নামের ছবির শুটিংয়ে এই তারকাদ্বয়কে এমনটাই করতে হচ্ছে। বর্তমানে শুটিং চলছে লালমনিরহাট জেলার রেলস্টেশনে।

শুটিং স্পট থেকে শিবলী জাগো নিউজকে বলেন, ‘ছবিতে আমার চরিত্রের নাম সালমান এবং বিপরীতে অভিনয় করছে মাহি, তার নাম মোহনা। প্রথমবার কাজ করলেও আমাদের মধ্যে চমৎকার বোঝাপড়া হয়েছে। এছাড়া একেবারে ম্যাচিউর একটা ইউনিটের সঙ্গে কাজ করছি। আমার সহশিল্পী যারা রয়েছেন সবাই এককথায় দারুণ।’

তিনি বলেন, ‘পুরো গল্পটায় আমার এবং মাহির মধ্যে খুনসুটির সম্পর্ক থাকে। মান-অভিমান থাকবে। একটা সময় আমি বুঝতে পারি মাহির প্রতি আমার ভালোবাসা। যেটি মুখে প্রকাশ করতে না পারলেও বিভিন্ন ভঙ্গিতে বোঝানোর চেষ্টা করি।’

ছবির কাজ বর্তমানে পঞ্চশ শতাংশ শেষ। চলতি মাসের ৩০ তারিখ পর্যন্ত ‘মন দেব মন নেব’ ছবির শুটিং চলবে লালমনিরহাটে। এর দুটি গানের শুটিং হবে দেশের বাইরে। স্থানীয় রেল পুলিশের সহায়তায় স্বাচ্ছন্দ্যেই ছবির শুটিং চলছে বলে জানান শিবলী। ছবিটি পরিচালনা করছেন রবিন খান।

শিবলী-মাহি ছাড়াও সেখানে শুটিং করছেন কবরী, বড়দা মিঠু ও সোহেল খান। এ ছবির চিত্রগ্রহণ করছেন কিংবদন্তি চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান। ছবিটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম।

এনই/এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :