শুক্রবার ১২৮ সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘দুলাভাই জিন্দাবাদ’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৪ এএম, ১৯ অক্টোবর ২০১৭

আগামীকাল (শুক্রবার) সারাদেশে ১২৮টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি। পরিচালক মনতাজুর রহমান আকবর জাগো নিউজকে এ তথ্য জানিয়েছেন। তিনি আরো জানান, ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি প্রযোজনা করেছেন নাদির খান। তার নিজস্ব পরিবেশনা সংস্থা রাজেস ফিল্মস ছবিটি পরিবেশন করছে।

দুলাভাই জিন্দাবাদ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ডিপজল, মৌসুমী, বাপ্পী, মিম, আহমেদ শরিফ, অমিত হাসান, দিলারা, অরুনা বিশ্বাস, নাদির খান, শবনম পারভিন, ইলিয়াস কোবরা ও সুব্রত। এর আগে ‘সৌভাগ্য’ ছবিতে একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন ডিপজল-মৌসুমী। ছবিটি পরিচালনা করেছিলেন এফ আই মানিক।

ছবির পরিচালক মনতাজুর রহমান আকবর বলেন, আমি বিশ্বাস করি এই ছবিটি দেখার জন্য দর্শক হলে আসবে। দর্শক ছবিতে সুন্দর একটি গল্প দেখতে চায়, যা আমার এই ছবিতে আছে। শিল্পীদের ভালো অভিনয়ও দেখতে চায়। আমি মনে করি ছবিতে তারও কোনো ঘাটতি নেই। মিম বলেন, সন্তান কেমন হবে, সেটা কিন্তু আগে থেকেই জানতে পারেন না মা-বাবা। চলচ্চিত্রের বিষয়টাও ঠিক তেমন। ক্যামেরার সামনে নিজেকে আমি উজাড় করে দিয়েছি, বাকি কাজগুলো তো আমার হাতে নেই।

ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। গেল ফেব্রুয়ারিতে দুলাভাই জিন্দাবাদ ছবির শুটিং শুরু হয়। গেল আগস্টে ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র লাভ করে। গ্রামীণ প্রেক্ষাপট ঘিরে পারিবারিক আবেগ-অনুভূতি নিয়ে নির্মিত হয়েছে ‘দুলাভাই জিন্দাবাদ’ নামের ছবিটি।

এনই/এইচএন/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :